রাজনীতিতে জয়!

Joyজল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়। রংপুর-৬ আসন থেকে আগামী নির্বাচনে লড়বেন। ইতিমধ্যেই তিনি নির্বাচনী প্রচারণা শুরু করে দিয়েছেন বলে জানিয়েছেন রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু ।
সোমবার দুপুরে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে  রংপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে জেলার নেতারা এ ইঙ্গিত দিলেন। সভায় উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মওলা, আওয়ামী লীগ নেত্রী রোজি রহমানসহ ১৪ দলীয় জোটের জেলা শীর্ষ নেতারা।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রেজাউল করিম রাজু বলেন, রংপুরের মানুষ চায়, সারাদেশের মানুষ চায় জয় নির্বাচনে অংশগ্রহণ করুক এবং সেটি রংপুর-৬ আসন থেকে। জয় ইতোমধ্যে নির্বাচনী প্রচারণা শুরু করে দিয়েছেন। অবশ্যই তিনি আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহণ করবেন।
প্রসঙ্গত, নবম জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর-৬ (পীরগঞ্জ) আসন থেকে নির্বাচিত হন। এ আসনটি মূলত প্রধানমন্ত্রীর শ্বশুরবাড়ি এলাকা। প্রয়াত বিজ্ঞানী ও প্রধানমন্ত্রীর স্বামী ওয়াজেদ মিয়া পীরগঞ্জের বাসিন্দা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button