সিলেটে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনের মৃত্যু

সিলেটের দক্ষিণ সুরমায় ঘাতক ট্রাক কেড়ে নিয়েছে একই পরিবারের চারজনের। এছাড়া আহত হয়েছেন ওই পরিবারের আরেক সদস্যসহ দুজন। আহতদেরকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বেলা ১টার দিকে দক্ষিণ সুরমার পাঁচমাইল নামক স্থানে ট্রাক ও সিএনজি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন গোলাপগঞ্জ উপজেলার কায়স্থগ্রামের হুমায়ূন কবীর আফাজ (৩৫), তার মা লাল বানু (৭০) হুমায়ূন কবীর আফাজের স্ত্রী সালমা বেগম (৩০)  ও ছেলে রায়হান (১১)। দুর্ঘটনাস্থলেই হুমায়ূন কবীর এবং ওসমানী হাসপাতালে নেয়ার পর রায়হান ও লালবানু ও সালমা বেগম মারা যান। হুমায়ূন কবীর বনবিভাগে চাকরি করেন। রায়হান স্থানীয় কায়স্থগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র।
এতে আহত হয়েছেন সিএনজি অটোরিকশা চালক লায়েস আহমদ (২৫)। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।
দুর্ঘটনায় নিহত ও আহতদের স্বজন দুলাল হোসেন জানান, সিএনজি অটোরিকশাটি হেতিমগঞ্জ থেকে সিলেটের দিকে আসার সময় পাঁচমাইল নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই হুমায়ূন কবীর মারা যান। আহতদের উদ্ধার করে স্থানীয়রা ওসমানী হাসপাতালে পাঠান। দুর্ঘটনার পর পরই ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করেছে সাথানীয় জনতা।
এদিকে, দুর্ঘটনার পর এলাকাবাসী প্রায় দুই ঘন্টা রাস্তা অবরোধ করে। এ সময় সিলেট-গোলাপগজ্ঞ সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।
দুর্ঘটনায় তিনজন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন মোগলাবাজার থানার ওসি মো. মুরছালিন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button