সৌদি আরব থেকে অগ্নিদগ্ধ ছয়জনের লাশ দেশে পৌঁছেছে

সহিদ উল্লাহ মিয়াজী, কুমিল্লা: ১৮ দিন পর সৌদি আরবের রিয়াদে অগ্নিকান্ডে নিহত নয় বাংলাদেশির মধ্যে ছয়জনের লাশ শুক্রবার বিকেলে ঢাকায় এসে পৌঁছেছে। এদের মধ্যে চারজনের বাড়ি কুমিল্লা জেলায়। বাকি দুজনের মধ্যে একজন ফেনীর ও অপরজন মাদারীপুর জেলার।
দেশে আসা মৃত ছয়জন হলেন কুমিল্লা জেলার হোমনা উপজেলার চাঁদেরচর গ্রামের মোঃ সেলিম মিয়া, কলাগাছিয়া গ্রামের মতিউর রহমান, তিতাস উপজেলার দুলারমপুর গ্রামের জালাল উদ্দিন, একই উপজেলার কালিপুর গ্রামের শাহ আলম, ফেনী জেলার জাকির হোসেন ও মাদারীপুর জেলার মোঃ আলী আক্কাস। ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নিহতের স্বজনরা এ তথ্য জানান।
জানা যায়, বিমানের একটি ফাইটে (বিজি০৪০) বেলা সোয়া তিনটায় নিহত ব্যক্তিদের লাশ বিমানবন্দরে এসে পৌঁছায়। সব নিয়ম কানুন শেষ করে লাশগুলো স্বজনদের কাছে দেয়ার প্রক্রিয়া শেষের দিকে বলে জনা গেছে। সৌদি আরবের রিয়াদের শিফা সানাইয়া এলাকায় অবস্থিত ‘তিতাস ফার্নিচার’ নামের সোফা তৈরির একটি কারখানায় গত ১২ মে আগুন লাগে দেশে আসা ওই ছয় জনসহ মোট নয় বাংলাদেশির মৃত্যু হয়। তবে নিহত বাকি তিনজন গাফফার, নাজির ওরফে মিজান এবং বাহাউদ্দিনের বৈধ কাগজপত্র না পাওয়ায় লাশ পাঠাতে বিলম্ব হচ্ছে বলে জানা গেছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button