সিলেটে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত

সাইফুর তালুকদার: আসছে উপজেলা পরিষদ নির্বাচনে সিলেটের ৬ উপজেলায় দলীয় প্রার্থী চুড়ান্ত করেছে আওয়ামী লীগ। জেলার জৈন্তাপুর, গোয়াইনঘাট, বিশ্বনাথ, জকিগঞ্জ ও গোলাপগঞ্জ উপজেলায় প্রথম দফা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে এসব প্রার্থীদের দলীয়ভাবে সমর্থন দেয়া হলেও কোম্পানীগঞ্জ উপজেলায় শুধু দুই ভাইস-চেয়ারম্যানকে মনোনিত করা হয়েছে। এখানে চেয়ারম্যান পদে কাউকে মনোনয়ন দেয়া হয়নি।
সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু এ তথ্য নিশ্চিত করেছেন।
দলীয় সমর্থনপ্রাপ্ত প্রার্থীরা হচ্ছেন, জৈন্তাপুর উপজেলায় চেয়ারম্যান পদে মোহাম্মদ আব্দুল্লাহ, ভাইস চেয়ারম্যান পদে সিরাজুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জয়মতি রানী মনোনয়ন পেয়েছেন।
গোয়াইনঘাট উপজেলায় চেয়ারম্যান পদে লুৎফুর রহমান লেবু, ভাইস চেয়ারম্যান পদে অ্যাডভোকেট জামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আফিয়া বেগম মনোনয়ন পেয়েছেন।
গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান পদে শরফ উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাদিরা বেগম শীলা মনোনয়ন পেয়েছেন।
বিশ্বনাথ উপজেলায় চেয়ারম্যান পদে ফিরুজ খান পংকি, ভাইস চেয়ারম্যান পদে আলতাব হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন রহমান চৌধুরী তানিয়া মনোনয়ন পেয়েছেন।
জকিগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে লোকমান উদ্দিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান পদে বীর মুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাজনা সুলতানা চৌধুরী।
কোম্পানীগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে হুমায়ুন কবির মছব্বির এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রমা রানী দাস মনোনয়ন পেয়েছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button