আমি ষড়যন্ত্রের শিকার : পাকিস্তানি সাংবাদিক মেহের

Pakistanপাকিস্তানি সাংবাদিক মেহের তারার দৃঢ়কণ্ঠে বলেছেন, ভারতের মানব সম্পদ উন্নয়ন প্রতিমন্ত্রী শশী থারুর এবং তার স্ত্রী সুনন্দা পুষ্করের দাম্পত্য জীবনে ভাঙনে তার কোনো ভূমিকা নেই। তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় দিল্লির একটি পাঁচ তারা হোটেলে সুনন্দার লাশ পাওয়া যায়।
মিডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, শশী থারুরের সাথে মেহেরের প্রেম ছিল। কিন্তু শনিবার রাতে পাকিস্তানি একটি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাতকারে মেহের বলেন, ‘আমি ষড়যন্ত্রের শিকার।’
৪৫ বছর বয়স্ক মেহের তারার লাহোরভিত্তিক সাংবাদিক। শুক্রবার থারুরের স্ত্রী মারা যাওয়ার পর তিনি ট্যুইটারে তার প্রফাইল ফটো বদলে একটি মোমবাতি দিয়েছেন।
তিনি বলেন, তিনি শশী থারুরের সাথে দুবার সাক্ষাত করেছিলেন। একবার গত এপ্রিলে ভারতে এবং তারপর গত জুনে দুবাইতে। তিনি বলেন, ‘দুবারই সাক্ষাতের সময় অনেক লোক উপস্থিত ছিল।’
তিনি বলেন, আমি শশীর নাম উল্লেখ করে একটি প্রতিবেদন লিখেছিলাম। তার স্ত্রী সম্ভবত চাননি, অন্য কোনো নারী তার স্বামীর প্রশংসা করুক। আর তাই তিনি তাকে (শশী) আমার সাথে কথা বলতে নিষেধ করেন। কিন্তু শশী আমার সাথে ট্যুইটারে মতবিনিময় অব্যাহত রাখেন।
মেহের তারারের ১৩ বছর বয়স্ক একটি ছেলেও আছে।
মেহের বলেন, তিনি শশীদের দাম্পত্য জীবনের সাথে সম্পৃক্ত ছিলেন না। তার সাথে শশীর সাক্ষাতের অনেক আগে থেকেই তাদের দাম্পত্য জীবনে চিড় ধরেছিল।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button