অভিনেত্রীর সঙ্গে প্রেসিডেন্টের ছবি নিয়ে ফ্রান্সে তোলপাড়

Franceসাপ্তাহিক ট্যাবলয়েড ‘ক্লোজার’ ফ্রান্সের প্রেসিডেন্ট ফ্রাঁসোয়া ওলাঁদের (৫৯) সঙ্গে অভিনেত্রী  ও মডেল তারকা জুলি গায়েতের (৪১) বেশকিছু অন্তরঙ্গ ছবি প্রকাশ করেছে। এ নিয়ে ফ্রান্সসহ বিশ্বজুড়ে তোলপাড় শুরু হয়েছে। ফ্রান্সের বিনোদনবিষয়ক এই ম্যাগাজিনটি নিয়ে রীতিমতো কাড়াকাড়ি শুরু হয়েছে। এই আগে এই পত্রিকাটিই ওলাঁদের সঙ্গে গায়েতের প্রেমের সম্পর্কটি ফাস করে দেয়।
বিবিসি অন লাইনের খবরে বলা হয়েছে, জুলি গায়েত ফ্রান্সের টেলিভিশন ও চলচ্চিত্র জগতের নামকরা অভিনেত্রী। ৫০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ওলাঁদের নির্বাচনী প্রচারণার এক বিজ্ঞাপনেও মডেল ছিলেন তিনি।
খবরে বলা হয়, সরকারি বাসভবন এলিসি প্রাসাদের কাছেই একটি বাড়িতে মিস গায়েতের সঙ্গে রাত্রি যাপন করেন ওলাঁদ। ছবিতে দুজনকে একসঙ্গে সেখানে যেতেও দেখা গেছে। এ সময় ওলাঁদ একটি হেলমেট পরেছিলেন।
প্রেসিডেন্ট ফ্রাঁসোয়া ওলাঁদ সরাসরি ব্যাপারটি অস্বীকার করেননি। তবে তিনি এক ব্যক্তিগত বিবৃতিতে জানান, দেশের সব নাগরিকের মতো তাঁরও কিছু ব্যক্তিগত বিষয় রয়েছে। সেগুলো গোপন রাখার অধিকারও তাঁর আছে। ওই পত্রিকার বিরুদ্ধে মামলা করার কথা ভাবছেন বলেও জানিয়েছেন ফ্রান্সের প্রেসিডেন্ট। তবে সাধারণ জনগণের দৃষ্টিভঙ্গি কিছুটা ভিন্ন। প্রেসিডেন্টের সব রকম খবর জানার অধিকার আছে বলে মনে করেন তাঁরা।
সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে বেশ কয়েক মাস ধরেই ওলাঁদ ও গায়েতের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন চলছিল। স্ত্রী সেগোলেন ঘয়ালের  সঙ্গে ওলাঁদের বিচ্ছেদ হয়েছে আগেই। তাঁদের চারটি সন্তান রয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button