মোসাদ্দেদেক আলী ফালু আটক

Faluঅ্যাসোসিয়েশন অব টিভি চ্যানেল ওনার্স (অ্যাটকো) এর সভাপতি ও এনটিভির ব্যবস্থাপনা পরিচালক মোসাদ্দেক আলী ফালুকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা-ডিবি।রবিবার রাত পৌনে ৮টার দিকে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়।
মোসাদ্দেক আলী ফালু ডিবিতে
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গুলশানে খালেদা জিয়ার কার্যালয়ের কাছ থেকে রোববার পৌঁনে ৮টার দিকে আটকের পর মোসাদ্দেক আলী ফালুকে মিন্টো রোডে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে ।
যেভাবে আটক হলেন ফালু
বিএনপির গুলশান কার্যালয় থেকে বের হয়ে মোসাদ্দেক আলী ফালু ব্যক্তিগত গাড়িতে উঠার পরপরই পুলিশের একজন এসআই গাড়িটির চালকের পাশের আসনে গিয়ে বসেন। সেই সঙ্গে উঠে পড়েন গোয়েন্দা পুলিশেরও একজন সদস্য। এসময় পুলিশের কর্মকর্তা ফালুকে বলেন-স্যার; আপনাকে আমাদের সঙ্গে যেতে হবে। এরপর ওই গাড়িটিকে অনুসরণ করে গোয়েন্দা পুলিশের একটি গাড়ি।
রোববার সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটের দিকে আটক হওয়ার প্রায় ঘণ্টাখানেক আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গুলশান কার্যালয়ে প্রবেশ করেন মোসাদ্দেক আলী ফালু।
জানা গেছে, মোসাদ্দেক আলী ফালু বিদেশে অবস্থান করছিলেন। আরাফাত রহমান কোকোর লাশের সঙ্গে তিনি মালয়েশিয়া থেকে ঢাকায় আসেন। গুলশান অফিসে লাশের পাশে তাকে ক্রন্দনরত অবস্থান বিভিন্ন মিডিয়ায় দেখা যায়। কোকোর জানাজা ও লাশ দাফন প্রক্রিয়ায় তিনি সক্রিয়ভাবে অংশ নেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button