কর্মসূচি নিয়ে হেফাজতের আল্টিমেটাম

Hefazotমঙ্গলবারের মধ্যে চট্টগ্রামের জমিয়তুল ফালাহ মসজিদ ময়দানে ইসলামী সম্মেলন অনুষ্ঠানের অনুমতি না দিলে কঠোর কর্মসূচি দেয়ার হুমকি দিয়েছে হেফাজতে ইসলাম। সোমবার বেলা সাড়ে ১২টায় চট্টগ্রামের হাটহাজারীতে একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলন একথা বলেন হেফাজতের মহাসচিব জুনায়েদ বাবুনগরী।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাবুনগরী বলেন, আগামী ১২ ও ১৩ ডিসেম্বর ইসলামী সম্মেলন করতে গত ৪ নভেম্বর মাঠের অনুমতি চেয়ে ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ে প্রকল্প পরিচালকের কাছে আবেদন করা হয়েছে। কিন্তু এক মাস যাবৎ মাঠ ব্যবহারের অনুমতির বিষয়ে তাল-বাহানা চলছে।
তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, “মঙ্গলবারের মধ্যে সম্মেলনের অনুমতি না দিলে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবো আমরা।” ৯০ ভাগ মুলিম অধ্যুষিত দেশ হওয়া সত্ত্বেও সরকার ‘নাস্তিক্যবাদি’ পৃষ্ঠপোষকতা দিচ্ছে বলেও এসময় অভিযোগ করা হয়।
সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন সিনিয়র নায়েবে আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, নায়েবে আমির মুহাদ্দিস আল্লামা শামসুল আলম, আল্লামা মুহাম্মদ ইদরিস, আল্লামা হাফেজ তাজুল ইসলাম, কেন্দ্রীয় নেতা মাওলানা সালাহ উদ্দীন নানুপুরী, মাওলানা সলিম উল্লাহ, মাওলানা লোকমান হাকিম, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, হেফাজত আমিরের প্রেস সচিব মাওলানা মুনির আহমদ প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button