নির্দলীয় সরকার প্রশ্নে কোনো আপস নয় : খালেদা জিয়া

Kaledaবিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, নির্দলীয় সরকারের অধীনে পরবর্তী সাধারণ নির্বাচন আয়োজনের ন্যায়সঙ্গত ও যৌক্তিক দাবির ব্যাপারে কোনো ধরনের আপস করা হবে না। বৃহস্পতিবার জাতীয় প্রেস কাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি একথা বলেন। তিনি বলেন, নির্দলীয় সরকার প্রশ্নে আর কোনো বিকল্পের অবকাশ নেই। এই প্রশ্নে আপস মানে অন্যায়। আমার দাবি অত্যন্ত যৌক্তিক।
তিনি বলেন, এটা আমাদের দাবি ছিল না, বরং আপনাদের দাবি ছিল। এখন আমরা একই দাবি জানাচ্ছি। তিনি বলেন, তার জীবনের লক্ষ্য হলো দেশ ও জাতির কল্যাণ নিশ্চিত করার জন্য কাজ করা। আমরা কোনো পদের জন্য আন্দোলন করছি না।
তিনি দৃঢ়কণ্ঠে বলেন, বিরোধী দলের দায়িত্ব হিসেবে আমরা দেশবাসীর কল্যাণে আন্দোলন চালিয়ে যাব। এ ব্যাপারে কোনো আপস নয়। তিনি বলেন, আমরা সত্যিকারের গণতান্ত্রিক ও জনগণের সরকার প্রতিষ্ঠা করতে পারব ইনশাল্লাহ। এর আগে বিকেল সাড়ে পাঁচটার কিছু পর তিনি প্রেসকাবে পৌঁছান। তাকে স্বাগত জানান প্রেস কাবের সভাপতি কামাল উদ্দিন সবুজ, সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ। এরপর তিনি মতবিনিময় শুরু করেন।
সাংবাদিকদের সাথে খালেদা জিয়ার মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত আছেন নিউজ টুডে সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ, নয়া দিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন, সংগ্রাম সম্পাদক আবুল আসাদ, জেষ্ঠ্য সাংবাদিক বাসেত মজুমদার, মাহমুদ শফিক, জিয়াউর রহমান খান, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমীন গাজী, জেষ্ঠ্য সাংবাদিক এলাহী নেওয়াজ খান সাজু, এমএ আজিজ, মোস্তফা কামাল মজুমদার, খন্দকার মনিরুল আলম, আবু সালেহ, আব্দুস শহিদ, বাকের হোসেন, জাস্ট নিউজ সম্পাদক মুশফিকুল ফজল আনসারী, আমিরুল ইসলাম কাগজী, আব্দুল আউয়াল ঠাকুর, ইলিয়াস খান, নূরুল হাসান খান, কাদের গনি চৌধুরী, কামরুজ্জামান, একেএম মহসিন, শামসুদ্দিন চারু, সৈয়দ লুৎফুল হক ও মারুফ কামাল খান সোহেল প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button