মুক্তাদিরকে সাথে নিয়েই সিলেটের উন্নয়নে কাজ করবেন মোমেন

সিলেট-১ আসনের আওয়ামী লীগের বিজয়ী প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন তার প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী খন্দকার মুক্তাদিরের সাথে সাক্ষাৎ করার জন্য তার বাসায় গিয়েছেন। এ সময় মুক্তাদিরকে সাথে নিয়ে সিলেটের উন্নয়নে কাজ করার কথা জানান মোমেন। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে মুক্তাদিরের বাসায় যান তিনি।

এ সময় তিনি মুক্তাদিরের বাসায় বসে তার সাথে ফোনে যোগাযোগ করেন মোমেন। সিলেটের উন্নয়নে মুক্তাদিরকে সাথে নিয়েই কাজ করবেন বলেও জানান তিনি। মুক্তাদির বাসায় না থাকায় তার সাথে দেখা হয়নি। এ সময় মুক্তাদিরের পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় করেছেন মোমেন।

মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন আওয়ামী লীগের ড. এ কে আব্দুল মোমেন ও বিএনপির খন্দকার আব্দুল মুক্তাদির। এসময় ড. মোমেন বলেন- খন্দকার মুক্তাদিরের নির্বাচনী ইশতেহারে সিলেটকে নিয়ে অনেক উন্নয়ন পরিকল্পনা ছিল। এগুলো অনেক সৃজনশীল। আমি চেষ্টা করব আমাদের দুজনের পরিকল্পনা এক করে সিলেটকে এগিয়ে নেওয়ার। এজন্য সকলের সহযোগিতা কামনা করেন মোমেন।
এ সময় মুক্তাদিরের পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- খন্দকার আব্দুল মাজিদ, আব্দুল হাফিজ, আব্দুল হামিদসহ অন্যান্যরা।

প্রসঙ্গত, সিলেট-১ আসনে দ্বিগুনের চেয়ে বেশি ভোটের ব্যবধানে জয় লাভ করেছেন আওয়ামী লীগের প্রার্থী ড. একে আব্দুল মোমেন। ১ লাখ ৭৪ হাজার ৮ শত ৪৫ ভোটের ব্যবধানে জয় লাভ করেন অর্থমন্ত্রীর এই অনুজ।
ড. এ কে আব্দুল মোমেন পেয়েছেন ৩ লাখ ১ হাজার ২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির পেয়েছেন ১ লাখ ২১ হাজার ১৯ ভোট।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close