সুইন্ডন ও সাউথ ওয়েস্ট বি.এন.পি‘র প্রতিবাদ সভা

গত ১৪ই জুলাই রবিবার স্থানীয় বি.এন.পি‘র আয়োজনে সিপেনহামস্থ গুলশান রেষ্টুরেন্টে সুইন্ডন ও সাউথ ওয়েস্ট বি.এন.পি‘র উদ্যোগে সরকারের জুলুম ও নির্যাতনের বিরুদ্ধে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সভা পরিচালনা করেন ডাকসু নেতা ও স্থানীয় বি.এন.পি সাধারণ সম্পাদক বাবু সুমন রায় সভাপতিত্ব করেন সুইন্ডন ও সাউথ ওয়েস্ট বি.এন.পি সভাপতি এম.এ.কাহার।
সভার শুরুতে সাভার ট্রেজেডিতে আহতদের ও নিহতদের জন্যে দোয়া ও মাগফেরাত কামনা করা হয় এবং শাপলা চত্ত্বরে নিহতদের ও আহতদের জন্যে দোয়া ও মাগফেরাত কামনা করা হয়।
সভায় বর্তমান সরকারের যুলুম, নির্যাতন, হত্যা, গুম, দুর্নীতির তীব্র সমালোচনা করা হয়। বক্তাগণ বলেন বর্তমানে সরকারের অধীনে কোন ধর্মের মানুষ নিরাপদ নয়। মানুষ নিরাপত্তাহীনয় ভুগছে। সরকার ধর্ম নিরপেক্ষতার নামে সাধারণ মানুষকে ধর্মহীন বানানোর চেষ্টা করছে এবং একে সফল করতে মদদ করছে এক শ্রেণির ধর্মচ্যুত উচ্চশিক্ষিত মানুষ।
সভায় বর্তমান পরিস্থিতি সম্পর্কে আন্তর্জাতিক মহলকে সচেতন ও অবহিত করার জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করা হয়।
সভায় আরও বক্তব্য রাখেন সহসভাপতি জামান চৌধুরী, সহসভাপতি এম.এ. কাদির, সিনিয়র সহসভাপতি নোয়াব আলী, যুগ্ম সম্পাদক এম.এ. শামীম, বি.এ.পি নেতা আবু বক্কর, সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ হামিদ, আঃ হালিম স্বপন প্রমূখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button