সিরাজুর রহমানের মৃত্যুতে খালেদা জিয়ার শোক

লন্ডনপ্রবাসী সাংবাদিক সিরাজুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। আজ সোমবার এক শোকবার্তায় তিনি বলেন, মরহুম সিরাজুর রহমান ছিলেন বাংলাদেশে সাংবাদিকতার ইতিহাসে একজন পথিকৃত ব্যক্তিত্ব ও প্রবাদপ্রতীম পুরুষ। সুদীর্ঘ সাংবাদিকতা জীবনে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম, সব গণতান্ত্রিক ও স্বৈরাচারবিরোধী আন্দোলনে বিবিসিতে তার কণ্ঠ ছিল প্রেরণাদায়ক। তার সাংবাদিকতা পেশায় ভাষ্যে ও লেখনীতে গণতান্ত্রিক সংগ্রামে অংশগ্রহণকারীরা রবাবরই উজ্জীবিত হয়েছে।
মরহুম সিরাজুর রহমান ছিলেন একজন মহান জাতীয়তাবাদী ও দেশপ্রেমিক। বাংলাদেশের মানুষেরা দেশের এমন একজন সুযোগ্য কীর্তিমান পুরুষকে হারিয়ে শোকে আজ মুহ্যমান। প্রবাসে অবস্থানরত সব বাংলাদেশীসহ দেশবাসী এবং আমার দলের সব পর্যায়ের নেতাকর্মী তার মৃত্যুতে শোকবিহব্বল। তার শুন্যতা সহজে পূরণ হবার নয়। পরম করুণাময় আল্লাহর দরবারে প্রার্থনা করি তিনি যেন তাকে জান্নাতবাসী করেন।
বিএনপি চেয়ারপারসন মরহুম সিরাজুর রহমানের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করেন।
এছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক সাধারণ সম্পাদক ও পরিচালক আমিনুল হক মনির ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেগম জিয়া। তিনি মরহুম আমিনুল হক মনির রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুনগ্রাহী ও শুভানুধায়ীদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button