লন্ডনে তারেক রহমানের সঙ্গে মির্জা ফখরুলের বৈঠক

tareq-rahmanerলন্ডন সফররত বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে বৈঠক করেছেন।
সোমবার লন্ডনের স্থানীয় সময় রাত ১০টার দিকে তারেকের বাসায় তাদের মধ্যে দু’ঘণ্টাব্যাপী বৈঠক হয় বলে দলীয় সূত্রে জানা গেছে।
এ সময় মিনিট পনেরো রুদ্ধদ্বার একান্ত বৈঠক করেন তারা। বিএনপির একজন নেতা জানান, একান্ত বৈঠকের আগে পৌনে দুই ঘণ্টার বৈঠকে তারেক-ফখরুলের সঙ্গে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি শাইস্তা খান চৌধুরী কুদ্দুস, সাধারণ সম্পাদক এম ফয়েজ, যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি ফরহাদ হোসেন আজাদ প্রমুখ।
জানা যায়, বৈঠকে দলের ও ঢাকার রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। মির্জা ফখরুল বেশ কয়েকটি জেলার বিএনপি কমিটি, ঢাকা মহানগর কমিটি, যুবদল, ছাত্রদল, মহিলা দলের বিভিন্ন এলাকার কমিটি পুনর্গঠনের প্রস্তাব দেন তারেকের কাছে।
বৈঠকে মির্জা ফখরুল তারেক রহমানের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তার খোঁজ-খবর নেন।
যুক্তরাজ্যের হাউস অব লর্ডসের আমন্ত্রণে ‘ডেমোক্রেসি, গুড গভর্ন্যান্স অ্যান্ড হিউম্যান রাইটস ইন বাংলাদেশ’ শীর্ষক সেমিনারে অংশ নিতে সোমবার সকালে কাতার এয়ারওয়েজের একটি বিমানে করে ঢাকা ছাড়েন মির্জা ফখরুলের নেতৃত্বে ৬ সদস্যের বিএনপির একটি প্রতিনিধি দল। ওই দিন সন্ধ্যা ৭টার দিকে লন্ডনে পৌঁছেন তারা।
সেমিনারে অংশ নিতে প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমামের নেতৃত্বে আওয়ামী লীগেরও একটি প্রতিনিধি দল লন্ডন এসেছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button