ভাইয়ের জানাজায় অংশ নিতে মালয়েশিয়া যাচ্ছেন তারেক রহমান

Tareqভাইয়ের নামাজে জানাজায় অংশ নিতে লন্ডন থেকে মালয়েশিয়া যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমান। তিনি ইতোমধ্যে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের উদ্দেশে রওয়ানা হয়েছেন। রোববার বাদ জোহর কুয়ালালামপুরের মসজিদে নেগারায় তার জানাজা অনুষ্ঠিত হবে।
এদিকে, আরাফাত রহমান কোকোর মৃত্যু সংবাদ পাবার সাথে সাথে কান্নায় ভেঙে পড়েন লন্ডনে অবস্থানরত বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। কোনোভাবেই মেনে নিতে পারছিলেন না তার প্রিয় ও স্নেহের ছোট ভাইয়ের এ অকাল মৃত্যু।
আরাফাত রহমানের মৃত্যু সংবাদটি যখন লন্ডনে এসে পৌঁছায় তখন সেখানে ভোর। ঘুম থেকে উঠেই এরকম একটি হৃদয়বিদারক খবরে মুষড়ে পড়েন তারেক রহমান। এ সংবাদে আরাফাত রহমানের ভাবী ডা. জোবাইদা রহমান ও ভাতিজি জায়মা রহমানও কান্নায় ভেঙে পড়েন।
এ সময় ছোট ভাই আরাফাত রহমানের স্ত্রী শর্মিলা রহমান, সদ্য পিতৃহারা প্রিয় দুই ভাতিজি জাফিয়া রহমান ও জাহিয়া রহমানের সঙ্গে ফোনে কথা বলেন তারেক রহমান। তিনি তাদেরকে সান্ত্বনা দিতে গিয়ে বারবার কান্নায় ভেঙে পড়েন। এরই মধ্যে শোকে কাতর মা খালেদা জিয়ারও টেলিফোনে খোঁজ খবর নেন তিনি। বারবার তিনি কান্নাজড়িত কণ্ঠে ছোট ভাই আরাফাতের বিভিন্ন স্মৃতি রোমন্থন করতে থাকেন।
ছোট ভাই আরাফাত রহমান কোকোর অকাল মৃত্যুতে দেশবাসীর দোয়া কামনা করেছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button