ইউনাইটেড ড্রাইভিং ইন্সট্রাক্টর এসোসিয়েশন ইউকের উদ্যোগে সেমিনার অনুষ্ঠিত

Bishwaইউনাইটেড ড্রাইভিং ইন্সট্রাক্টর এসোসিয়েশন ইউকের উদ্যোগে ড্রাইভিং সংক্রান্ত নতুন পরিবর্তন সম্পর্কে ইনফরমেশন ও ট্রেনিং সেমিনার ৭ অক্টোবর সোমবার পুর্ব লন্ডনের এনজাইন ইউথ ক্লাব হলে অনুষ্ঠিত হয়। দুপর্বে অনুষ্ঠিত সেমিনারে সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান জিয়াউল গজনবী। সভাটি পরিচালনা করেন সংগঠনের  সাধারণ সম্পাদক মো: আলম ও সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান।
প্রথম পর্বে অতিথি বক্তার বক্তব্যে ড্রাইভিং স্ট্যান্ডার্ড এজেন্সির সেক্টর ম্যানেজার ফয়ছল ইকবাল বলেন, ড্রাইভিং ইন্সট্রাকটরদের বর্তমান ড্রাইভিং ইন্ড্রাস্ট্রির নতুন নতুন বিভিন্ন পরিবর্তন সম্পকের্  আরো বেশী করে জ্ঞান লাভ করতে হবে।  তিনি সংগঠনের উক্ত সেমিনার আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন এই ধরনের আয়োজন স্ব-স্ব পেশার ক্ষেত্রে খুবই গুরুত্বপুর্ন। তিনি ড্রাইভিং ইন্সট্রাটরদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।  এ সময় সংগঠনের পক্ষ থেকে ফয়সল ইকবালের  হাতে একটি সম্মাননা ক্রেস্ট তুলে দেন জিয়াউল গজনবী, মো: আলম, আব্দুল খালিদ ও সিদ্দিকুর রহমান।
দ্বিতীয় পর্বে এমএসএর চেয়ারম্যান ও গ্রেটার লন্ডন এন্ড এডিআই ট্রেইনার মি. টম নক, ড্রাইভিং সংক্রান্ত বিভিন্ন বিষয়ে রিপ্রেসার ট্রেনিং সেশনে অংশ নেন এবং ড্রাইভিং ইন্সট্রাটরদের বিভিন্ন গুরুত্বপুর্ন প্রশ্নের জবাব দেন।  এতে উপস্থিত ছিলেন সংগঠনের ভাইস চেয়ারম্যান সালেহ আহমদ ও মো: খসরুজ্জামান, সংগঠনের বোর্ড মে“ার ফারুক জামান, আজিজুর রহমান, আবু বকর সিদ্দিক, আব্দুল করিম সেলিম, শাহজাহান মিয়া, ফয়সল খান, মখলু মিয়া, মাছুম আহমদ চৌধুরী, শাহ হোসাইন, ওয়াহিদ আহমদ, ফখরু মিয়া, জাকারিয়া আহমদ হিরা। ড্রাইভিং ইন্সট্রাটর আখলুছ মিয়া, জামাল উদ্দিন, কামিল আহমদ, হেলাল উদ্দিন, আবু লেইছসহ আরো অনেকে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button