শপথ নিলেন সিলেট জেলা ৭ উপজেলার চেয়ারম্যান

সিলেট জেলা ৭ উপজেলার নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের প্রথম দফায় শপথ গ্রহণ শুরু হয়েছে । বৃহস্পতিবার সিলেট জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সকাল ১১টা শুরু হয়ে সাড়ে ১১টা পর্যন্ত চলে এ শপথ অনুষ্ঠান।
অনুষ্ঠানে সিলেটের বিশ্বনাথ, কোম্পানীগঞ্জ, জৈন্তাপুর, গোইয়ানঘাট, গোলাপগঞ্জ, জকিগঞ্জ ও বালাগঞ্জের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ গ্রহন করেন। সিলেটের বিভাগীয় কমিশনার সাজ্জাদুল হাসান তাদেরকে শপথ পড়ান। কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে শপথ অনুষ্ঠান পরিচালনা করেন- রিটানিং অফিসার এ জেড নুরুল হক। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম।
চেয়ারম্যান পদে যারা শপথ নিলেন- কোম্পানীগঞ্জ উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ সমর্থিত আবদুল বাছির, বিশ্বনাথ উপজেলায় বিএনপি সমর্থিত সোহেল আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ ও জৈন্তাপুর উপজেলার জামায়াত সমর্থিত হাফিজ নজমুল ইসলাম ও মো. জয়নাল আবেদীন, গোয়াইনঘাটে বিএনপি সমর্থিত আবদুল হাকিম চৌধুরী ও জকিগঞ্জ উপজেলায় বিএনপি সমর্থিত ইকবাল আহমদ ও বালাগঞ্জে বিএনপি সমর্থিত আবদাল মিয়া।
ভাইস চেযারম্যানরা হলেন- বিশ্বনাথ উপজেলার বিএনপির বিদ্রোহী প্রার্থী আহমেদ নুর উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলার বিএনপি সমর্থিত নোমান উদ্দিন মুরাদ, জৈন্তাপুর উপজেলার জাতীয় পার্টির বশির উদ্দিন, গোয়াইনঘাটে বিএনপি সমর্থিত শাহ আলম স্বপন, কোম্পানীগঞ্জ উপজেলার আওয়ামী লীগের বিদ্রোহী শামছুল হক, জকিগঞ্জ উপজেলার জামায়াত সমর্থিত গোলাম রব্বানী চৌধুরী ও বালাড়গঞ্জ উপজেলার খেলাফত মজলিস সমর্থিত সৈয়দ আলী আজগর।
মহিলা ভাইস চেয়ারম্যানরা হলেন- বিশ্বনাথের বিএনপির স্বপ্না শাহিন, গোলাপগঞ্জ উপজেলায় বিএনপি সমর্থিত অ্যাডভোকেট শাহানা হোসাই, জৈন্তাপুর উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত জয়মতি রান, গোয়াইনঘাটে আওয়ামী লীগ সমর্থিত আফিয়া বেগম, কোম্পানীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের নাছরিন জাহান ফাতিমা, জকিগঞ্জ উপজেলায় বিএনপির ইয়াহিয়া বেগম ও বালাগঞ্জের বিএনপি সমর্থিত রেফা বেগম।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button