খিলক্ষেত থানার ওসি নিখোঁজ !

রাজধানীর খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন পঁচদিন ধরে নিখোজ রয়েছেন। গুজব রয়েছে তিনি পরিবার পরিজন নিয়ে গোপনে দেশ ছেড়েছেন। যদিও পুলিশের সংশ্লিষ্ট বিভাগের দায়িত্বরত কর্মকর্তারা তার বিদেশে যাওয়ার বিষয়টি এড়িয়ে যাচ্ছেন। তারা দাবি করেছেন অসুস্থ হওয়ায় বিশ্রামে আছেন তিনি। তবে ওসি শামীম হোসেন কোথায় বিশ্রাম নিচ্ছেন তার কোনো সঠিক তথ্য জানাতে পারেননি কেউ।
সূত্রের দাবি, গত ১৫ ডিসেম্বর দুপুরে সৌদি এয়ারলাইনসের একটি বিমানে করে দেশত্যাগ করেন খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন। তবে তার দেশ ছেড়ে যাওয়ার কারণ সম্পর্কে কেউ কিছু বলতে পারেননি।
জানা গেছে, দায়িত্ব ফেলে থানার ওসির এভাবে দেশত্যাগের ঘটনায় বিব্রত মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। কিন্তু গণমাধ্যমের সামনে কেউ কোনো কথা বলতে চাননি। বুধবার মহানগর পুলিশ কমিশনার বেনজীর আহমেদ গণমাধ্যমের সঙ্গে এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।
এ প্রসঙ্গে ডিএমপির জনসংযোগ বিভাগের উপকমিশনার মাসুদুর রহমান সাংবাদিকদের বলেন, তিনি অসুস্থতাজনিত ছুটি রিপোর্ট করেছেন। এর পর থেকে অনুপস্থিত আছেন। এখন তিনি কোথায় আছেন, তা জানি না। বিষয়টির অনুসন্ধান চলছে।
খিলক্ষেত থানার পরিদর্শক (তদন্ত) ও বর্তমানে ওসির দায়িত্বে থাকা খান মোহাম্মদ আশরাফউদ্দীন বলেন, স্যার নিখোজ রয়েছেন বিষয়টি সত্য নয়। গত ১৪ তারিখ অসুস্থ হওয়ার পর থেকে তিনি রেস্টে আছেন। তবে তিনি কোথায় রেস্টে আছেন, সে সম্পর্কে কিছু জানাতে পারেননি তিনি। পুলিশ হাসপাতালেও তার কোনো খোজ পাওয়া যায়নি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button