আন্ডারগ্রাউন্ড ব্যবহার না করতে টিএফএল’র ১৩ মিলিয়ন ইমেইল

ট্রান্স‌পোর্ট ফর লন্ডন (টিএফএল) লন্ডনবাসীদের কাছে আন্ডারগ্রাউন্ড ব্যবহার বন্ধ করতে ১৩ মিলিয়ন ইমেল প্রেরণ করেছে। লন্ডনের পরিবহন কমিশনার অনুসারে টিউব ও রেল পরিষেবা ব্যবহারকারীর সংখ্যা ৯২ শতাংশ কমেছে। নতুন পরিসংখ্যান আরও দেখায় যে যাত্রীদের সংখ্যা বাসে প্রায় ৮০ শতাংশ কমেছে। ডেটা পরিবহন কমিশনার মাইক ব্রাউন বলেন, গ্রাহকদের কাছে প্রায় ১৩ মিলিয়ন ইমেল প্রেরণ করা হয়েছে, যাতে তারা পাবলিক পরিবহন ব্যবহার না করেন।
মি: ব্রাউন বলেন, লন্ডন মেয়র ও সরকারকে বাড়িতে থাকতে এবং করোনাভাইরাস ছড়ানোর বিরুদ্ধে লড়াইয়ে সহায়তা, জীবন বাঁচাতে এবং আমাদের এনএইচএস সুরক্ষিত করার জন্য ভ্রমণ না করার নির্দেশের উপর ভিত্তি করে লন্ডনের জনগণকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমরা দেখেছি যে টিউব ও রেল যাত্রীদের সংখ্যা প্রায় ৯২ শতাংশ এবং বাসে প্রায় ৮০ শতাংশ হ্রাস পেয়েছে। এটি পরিবহন নেটওয়ার্ককে পুরো শহর জুড়ে স্বাস্থ্য ও অন্যান্য সমালোচকদের কর্মকাণ্ড সরবরাহ করতে সক্ষম করছে। যেমনটি লন্ডনে জাতীয় রেল পরিষেবা হ্রাস পেয়েছে, তেমনি আমরা কম টিউব ট্রেনও চালাচ্ছি। কারণ আমাদের নিজস্ব চালক, স্টেশন কর্মী, নিয়ন্ত্রণকারী এবং রক্ষণাবেক্ষণকারী দলের প্রায় ৩০ শতাংশ কাজ করতে আসতে পারছেন না, স্ব-বিচ্ছিন্ন বা করোনভাইরাস দ্বারা অসুস্থ হয়ে।
এই পদক্ষেপগুলির সাথে জড়িত প্রশিক্ষণটি অনেক মাস সময় নেয় এবং নিরাপদ পরিষেবা বজায় রাখার সাথে সাথে তাৎক্ষণিকভাবে তাদের প্রতিস্থাপন করা সম্ভব নয়। নেটওয়ার্কটির কার্যক্রম চালিয়ে রাখা আমাদের কর্মীরা বীরত্বপূর্ণ প্রচেষ্টা করে যাচ্ছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Back to top button
Close