‘মস্ক অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ডস পেল বার্মিংহামের গ্রীন লেন মসজিদ

বার্মিংহামের গ্রীন লেন মসজিদ ২০২০ সালের ব্রিটিশ মুসলিম অ্যাওয়ার্ড পেয়েছে। ‘গ্রীন লেন মসজিদ এন্ড কমিউনিটি সেন্টার’ গত ৩০ জানুয়ারী চূড়ান্ত পর্বে পৌঁছেছিল। স্মল হিথের এই মসজিদটি ‘মস্ক অব দ্য ইয়ার’ পুরস্কারের জন্য মনোনীত হয়েছে। পুরস্কার বিজয়ীদের নাম ঘোষনা করা হয় মানচেষ্টারে ৩১ জানুয়রী শুক্রবার বিকেলে।

এটা পুরস্কারগুলোর ৮ম বর্ষ, যা ব্যবসা, দাতব্য, ক্রীড়া, শিল্প, সংস্কৃতি, ধর্মীয় প্রচারণা, শিক্ষা ও চিকিৎসা ক্ষেত্রে অবদানের জন্য ব্যক্তি ও প্রতিষ্ঠানকে প্রদান করা হয়। এই সার্ভিসসমূহের মধ্যে শিক্ষার ক্লাশসমূহ, গৃহহীনদের জন্য একটি উইন্টার ফ্রিজ প্রোজেক্ট, একটি ফুড ব্যাংক, কাউন্সেলিং ও ইয়াথ ক্লাবসমূহ অন্তর্ভুক্ত।

ট্রাষ্টিজের সভাপতি মোহাম্মদ সাঈদ বলেন, ব্রিটিশ মুসলিম অ্যাওয়ার্ডসের জন্য মনোনীত হওয়া গৌরবের বিষয়। আমাদের কর্মকান্ড সর্বশক্তিমান আল্লাহর উদ্দেশ্যে। আমরা আমাদের কাজকর্মে তার সন্তুষ্টি ও সুরক্ষা কামনা করি। এই অ্যাওয়ার্ডসের মধ্যে দিয়ে ব্রিটিশ মুসলিম কমিউনিটির দীর্ঘকালের শক্তিমত্তা, আমাদের সংস্কৃতি ও সাফল্যের ওপর তাদের প্রভাবের প্রকাশ ঘটেছে।

সিইও ইরফান ইউনিস বলেন, ব্রিটিশ মুসলিম কমিউনিটি আসলেই অভিনন্দিত ও আলোচিত হওয়ার মতো একটি বিষয়। তারা এমন একটি কমিউনিটি, যারা চমৎকার সাফল্য, দক্ষ উদ্যোগ, নেতৃত্ব, ব্যবসায় বিচক্ষণতা, সামাজিক সঞ্চরণশীলতা এবং অনুপ্রেরণাদায়ক রোল মডেল, যারা সুস্থিরভাবে অধিকতর জোরদার হচ্ছে। ব্রিটিশ মুসলিম অ্যাওয়ার্ড-২০২০ ‘ওশেনিক কনসাল্টিং’য়ের আয়োজনে ‘ট্রাস্টেড ইউলিটি কনসালট্যান্টস’ এবং ‘মুসলিম গ্লোবাল রিলিফ’ কর্তৃক প্রদত্ত হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Back to top button
Close