যুক্তরাষ্ট্রে হাসপাতালে গুলি, নিহত ২

USযুক্তরাষ্ট্রের নেভাদা অঙ্গরাজ্যের একটি চিকিৎসা কেন্দ্রে ঢুকে একজনকে হত্যা ও ২ জনকে মারাত্মকভাবে আহত করার পর বন্দুকধারী আত্মহত্যা করেছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা এ কথা জানিয়েছে।
মঙ্গলবার নেভাদার রেনো শহরে নিরাউন রিজিওনাল মেডিকেল সেন্টারের একটি ভবনের চতুর্থ তলায় এ ঘটনা ঘটে। কর্তৃপক্ষ এ ঘটনার কারণ সম্পর্কে এখনো কিছু জানায়নি।
এক প্রত্যক্ষদর্শী স্থানীয় সংবাদ মাধ্যমকে জানান, ওই বন্দুকধারী স্থানীয় সময় দুপুর ২টার দিকে বিশ্রাম কক্ষে প্রবেশ করে বন্দুক দেখিয়ে সবাইকে বাইরে যেতে বলে। তারপর সে দরজা খুলে ডাক্তার ও নার্সদের কক্ষের দিকে গিয়ে গুলিবর্ষণ করলে হতাহতের এ ঘটনা ঘটে।
বন্দুকধারী ও নিহত ওই ব্যক্তির পরিচয় জানা না গেলেও আহতদের শনাক্ত করা গেছে। তাদেরকে হাসপাতালেই চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের মধ্যে এক নারী চিকিৎসক রয়েছেন।
রেনো পুলিশ বিভাগের সহকারী প্রধান টম ববিনসন জানান, তারা ওই ভবনে দুজন নিহত হওয়ার খবর পেয়েছেন। এদের মধ্যে বন্দুকধারীও রয়েছে। তিনি এ গুলির ঘটনায় ওই হাসপাতালের কোনো কর্মকর্তা জড়িত না থাকার কথা জানান।
এ ঘটনার পর চিকিৎসা কেন্দ্রটি সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়েছে। নিরাপত্তা বাহিনীর সদ্যরা ওই এলাকা ঘিরে রেখেছে।
উল্লেখ্য, স্যান্ডিহুক হত্যাযজ্ঞ বার্ষিকী পালনের কয়েকদিন পর এ ঘটনা ঘটলো। যুক্তরাষ্ট্রের নিউটাউনে বর্বর ওই হামলার ঘটনায় ২০ শিশুসহ ২৬ জন নিহত হয়েছিল।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button