১০ অক্টোবর পরিবেশিত হবে ‘সিলেটী হাস্যরসের খলই’ মুরাদ’স কমেডি শো

বাঙালী সংস্কৃতির চর্চায় বৃটিশ-বাঙালী প্রজন্মের মাঝে দেশপ্রেম ও শেকড়ের সন্ধান দিতে ব্রিটেন ভিত্তিক তৃতীয় বাংলার প্রথম অনলাইন টেলিভিশন এলবি২৪ টিভি’র উদ্যোগে আগামী ১০ অক্টোবর সন্ধ্যা ৬ টায় পূর্ব লন্ডনের ম্যানর পার্কস্থ দ্যা রয়েল রিজেন্সি হলে অনুষ্ঠিত হবে “মুরাদ’স কমেডি শো লন্ডন।”
বৃটিশ-বাংলাদেশীর আয়োজনে ‘ব্রিটেনে প্রথমবারের মতে অনুষ্ঠিতব্য ‘কমেডি শো’ আপনাকে যেমন দমফাটা হাসিতে প্রানবন্ত করবে, তেমনি চলার পথে জীবনের নানা অনুষঙ্গ ও অসঙ্গতি, সামাজিক বাস্তবতা, প্রজন্মের জন্য শিক্ষণীয় কৌতুক এবং চোখধাঁধানো মঞ্চনাটিকায় পেটে খিল ধরানো হাস্যরস ও বিনোদনে আপনিও নতুনভাবে জেগে ওঠবেন’ বলে জানিয়েছেন অনুষ্ঠানের আয়োজক ও এলবি২৪ টিভির ফাউন্ডার ও সিইও শাহ ইউসুফ।
‘ড্রিপ্রেশন নয়-হাসি-খুশি থেকে আপনার হৃদয়ের বিপর্যয় কাটিয়ে উঠুন’ শিরোনামে মুরাদ’স কমেডি শো উপলক্ষে গত ৪ অক্টোবর সোমবার সন্ধ্যায় লন্ডন-বাংলা প্রেসক্লাবে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে এলবি২৪ টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান ও প্রোগ্রাম কো-অর্ডিনেটর সাংবাদিক ও উপস্থাপক এনাম চৌধুরী বলেন, সম্পূর্ণ ব্যতিক্রমী আয়োজনে ব্রিটেনে বাংলাদেশীদের উদ্যোগে প্রথমবারের মত অনুষ্ঠিত এ আয়োজনটি শুধু হাসানোর জন্য কোনো অনুষ্ঠান নয়; বরং এর মাধ্যমে কমিউনিটি এবং জীবন সংগ্রামের থাকা তরুণ প্রজন্মকে বিনোদনের মাধ্যমে সুন্দরের পথে পরিবর্তনের কিছু দিক নিৰ্দেশনা দিতে চাই। আমাদের জানার অনেক কিছুই আছে কিন্তু আমরা সেটা অজান্তেই যেন অনেকটা এড়িয়ে যাই কিংবা জানতে অলসতা করি।
এ আয়োজনটি ঘুমন্ত সত্তাকে জাগানোর একটি প্রয়াস। এলবি২৪ টিভি’র মুরাদ’স কমেডি শো বাংলাদেশী কমিউনিটিতে তুমুল সাড়া ফেলেছে উল্লেখ করে এনাম চৌধুরী বলেন, গতানুগতিক বিনোদন অনুষ্ঠানের মত কোনো অনুষ্ঠান নয়, এটি হবে বিনোদনের মাধ্যমে শিক্ষণীয় বিষয় তুলে ধরার ব্যতিক্রমী একটি আয়োজন।
এলবি২৪ টিভি’র সার্বিক তত্ত্বাবধানে মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জনপ্রিয় অভিনেতা, গ্রীন বাংলা ইউটিউব চ্যানেলের ফাউন্ডার বেলাল আহমেদ মুরাদ, অভিনেতা, আইনজীবী ও সাংবাদিক আব্দুল মুকিত অপি ও অভিনেতা বিপ্লব কুমার এষ। শুভেচ্ছা বক্তব্য রাখেন লন্ডন বাংলা প্রেসক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও দর্পন সম্পাদক রহমত আলী, প্রেসক্লাব সেক্রেটারি ও সাপ্তাহিক দেশ পত্রিকার সম্পাদক তাইসির মাহমুদ, লেখক ও প্রেসক্লাব এক্সিকিউটিভ সদস্য সাংবাদিক আনোয়ার শাহজাহান, ওয়ান বাংলা নিউজ এর সম্পাদক সাংবাদিক জাকির হোসেন কয়েস, বিলেত টিভির সম্পাদক শাহীন খান, প্রেসক্লাবের এক্সিকিউটিভ সদস্য সারোয়ার হোসাইন।
উপস্থিত ছিলেন, এটিএন বাংলার রিপোর্টার খালেদ মাসুদ রনি, রিলাক্স রেডিওর প্রেজেন্টার কবি হাফসা ইসলাম, এলবি২৪ টিভির ম্যানেজিং কো-অর্ডিনেটর রোক্সানা হক তারিন, চিফ ক্যামেরাপার্সন ফাহিমা রহমান, চ্যারিটি একটিভিস্ট ও এলবি২৪ এর উপস্থাপিকা মেঘনা উদ্দিন, মুরাদ’স কমেডি শো’র হেড কোঅর্ডিনেটর আব্দুল্লাহ আল নোমান, ফটো সাংবাদিক খালিদ হোসাইন, কমিউনিটি এক্টিভিস্ট ও মুরাদ’স কমেডি শো’র ভলেন্টিয়ার কো-অর্ডিনেটর শেখ খালেদ আহমেদ মিনহাজ, এলবি২৪ টিভির রিপোর্টার ফারিয়া আক্তার, অনলাইন এক্টিভিস্ট ও ব্লগার আমজাদুর রহমান প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button