রাস্তায় ১০ ​​বছরের ছেলেকে মায়ের সামনে ছুরিকাঘাত

লেস্টারের রাস্তায় ১০ ​​বছরের ছেলেকে তার মায়ের সামনে ছুরিকাঘাত করা হয়েছে। পুলিশ জানিয়েছে আহত এই ছে‌লে শনিবার বেলা সাড়ে ৫ টার দিকে বেলপার স্ট্রিটে ছিলো, যখন একজন এশিয়ান ব্যক্তি তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। জনসাধারণের মধ্য থে‌কে একজন জরুরি পরিষেবাকে কল ক‌রেন এবং ছেলেটিকে নটিংহামের কুইন্স মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। তাঁর মা আহত হননি।

লেস্টাশায়ার পুলিশ জানিয়েছে, যে তারা হালকা চামড়ার এশিয়ান ব্যক্তির সন্ধান করছে, তার বয়স বি‌শের ম‌তো, ৫ ফুট ১০ ইঞ্চি লম্বা, যিনি ছুরিকাঘাতের ঘটনার সময় ব্রাউন রঙের জ্যাকেট পরেছিলেন। গোয়েন্দা পরিদর্শক টিম লিন্ডলি বলেন, ‘‘একটি ছোট বাচ্চা তার মায়ের সাথে বাইরে বেড়া‌তে এসে রাস্তায় এই সহিংসতার শিকার হয়। দিনের ‌বেলা আবাসিক অঞ্চলে এটি ঘটেছিল যখন ‌সেখা‌নে অনেক লোক পায়ে হে‌টেঁ অথবা গাড়িতে চল‌ছি‌লেন।’’

‘‘এই ছেলেটিকে আহত হওয়ার জন্য কে দায়ী ছিল তা আমাদের খুঁজে বের করতে হবে। আপনি যদি বেলপার স্ট্রিট অঞ্চলে বিকাল ৪.৩০ থেকে সন্ধ্যা ৬.৩০ এর মধ্যে থে‌কে থা‌কেন এবং কী ঘটেছিল বা কোনও লোক এই বিবরণটির সাথে মেলে তাহ‌লে আমরা আপনার কাছ থেকে শুনতে চাই। সমানভাবে, আপনার যদি কোনও ড্যাসক্যাম ফুটেজ বা এলাকার সিসিটিভি থাকে তবে দয়া করে যোগাযোগ করুন।’’ পুলিশ ঘটনাস্থলের চারপাশে কর্ডন ক‌রে রে‌খে‌ছে। গোয়েন্দারা ১৮ জানুয়ারীর ঘটনার ৪৩৭ উদ্ধৃতিতে কোন তথ্য থাক‌লে ১০১ এ কল করতে অনু‌রোধ ক‌রে‌ছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Back to top button
Close