ফ্লোরিডায় সড়ক দৃঘটনায় বাংলাদেশী তসলিমের মৃত্যৃ, কমিউনিটিতে শোকের ছায়া

Taslimগোলাম সাদত জুয়েল: সেন্ট্রাল ফ্লোরিডার গেইনসভিলের অদুরে ফেনিংস্প্রিং নামক জাযগায়  এক মর্মান্তিক সড়ক দুঘটনায় ঘটনাস্তলে প্রান হারান বাংলাদেশী তরুন তসলিম আলম (২৭ ) ( ইন্নালি….রাজিউন ) , সড়ক দুঘটনায় তসলিম আলমের বোন শিরিন আক্তার ( ২৪ )  মারাত্বক আহত হন , তিনি মৃত্যুর সাথে লড়ছেন । সড়ক দুঘটনায় পুরো কমি্উনিটিতে শোকের ছায়া ফেলে দেয় । গত ২৫ সেপ্টেম্বর সকাল ৫ টায় ভোর ৫ টায় তসলিম তার বোনকে কাজে নামিয়ে দিতে যাবার সময় এই দুঘটনা ঘটে, বিপরিত দিক থেকে আসা একটি কার ভুল লাইনে চলে আসায় দুঘটনা ঘটে ,দুঘটনা স্তলে বিপরীত দিকের গাড়ী চালক ও মারা যায় । গত ২৭ সেপ্টেম্বর ওরলান্ডোর জামে মসজিদে তসলিমের নামাযে জানাজা অনুষ্টিত , জানাজায় কমিউনিটির সকল শ্রেনীর প্রবাসীরা অংশগ্রহন করেন এবং তাকে ওরলান্ডোতে সমাহিত করা হয়ে । তসলিম বছর দেড়েক আগে বাংলাদেশ থেকে ইমিগ্রান্ট হয়ে আমেরিকায় আসেন তার বোন ও পিতা মাতা সহ । মরহুম তসলিমের বোনের অবস্তা আশংকাজনক,এ রিপোট লেখা পযন্ত শিরিনের অবস্তা অবনতির দিকে  । তাদের দেশের বাড়ী নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় । মরহুম তসলিম সেন্ট্রাল ফ্লোরিডা আ্ওয়ামীলীগের সহ সভাপতি জনাব করিম রেজার ভাগ্না ।
অপরদিকে সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামীগের সভাপতি জয়নাল চৌধুরী, সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মিলন এক শোক বার্তায় মরহুম তসলিমের রুহের মাগফেরাত কামনা করেন ।
অপরদিকে সেন্ট্রাল ফ্লোরিডার কমিউনিটি ব্যাক্তিত্ব গোলাম মোর্তজা গত ২৭ সেপ্টেম্বর কিসিমিতে এক মারাত্বক সড়ক দুঘটনায় শিকার হন , তার গাড়ীটি মারাত্বক ক্ষতিগ্রস্ত হয় তিনি ঝুকিমুক্ত অবস্তায় আছেন , কিসিমি পুরনো রেসিডেন্ট গোলাম মোরতজার সড়ক দুঘটনার খবর পাওয়ার পর সকলে হাসপাতালে বাসায় তাকে দেখতে যান । সম্প্রতি ফ্লোরিডায় সড়ক দুঘটনা বেড়ে গেছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button