মতিউর রহমান লিটুর পিতৃবিয়োগ

Atahar Aliরফিকুল ইসলাম রিপন : বাংলাদেশ পলিসি ফোরাম (ইউ,এস অংশের) অন্যতম সদস্য, পিবিসি টুয়ন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক ও বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম ইউ,এস, এর উপদেষ্টা মতিউর রহমান লিটুর পিতা হাজী আতাহার আলী মোল্লা গত ২রা সেপ্টেম্বর রবিবার বাংলাদেশ সময় রাত ৯:২০ মিনিটে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে………রাজেউন।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। গত ১লা সেপ্টেম্বর উচ্চরক্তচাপ ও ডায়াবেটিসের কারণে মস্তিস্কে রক্তক্ষরন হওয়ায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়। প্রায় ২৪ ঘন্টা অচেতন থাকা অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি চার সন্তানের মধ্যে মতিউর রহমান লিটু, ব্যবসায়ী মাহাবুবুর রহমান (এমবিএ),  ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান ও শারমিন সুলতানা মুক্তা সহ অনেক আত্মীয়স্বজন রেখে গেছেন।
গত ৩রা সেপ্টেম্বর বাদ আছর মরহুমের নামাজে জানাজা শেষে পটুয়াখালী জেলার সুবিদখালীতে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। তাঁর মৃত্যু সংবাদে মির্জাগঞ্জ উপজেলার সর্বত্র শোকের ছায়া নেমে আসে।
নিউইয়র্কের বেশ কয়েকটি সংগঠন ইতিমধ্যে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাতের ব্যবস্থা করেছেন। বরিশাল বিভাগীয় জাতীয়তাবাদী ফোরাম (যুক্তরাষ্ট্র), যুক্তরাষ্ট্র বিএনপি বিশেষ মোনাজাতের পাশাপাশি যুক্তরাষ্ট্র ছাত্রদল, যুবদল ও জাসাসের পক্ষথেকে বিশেষভাবে মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয়েছে।
মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে  প্রেসিডেন্টের সাবেক উপদেষ্টা মোখালেসুর রহমান চৌধুরী, বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী জনাব শিমুল বিশ্বাস, প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাবেক এপিএস শামসুল আলম, বেগম খালেদা জিয়ার সাবেক সহকারী প্রেস সচিব আশিক ইসলাম, বাংলাদেশ পলিসি ফোরাম ক্যামব্রিজের সভাপতি মাহাদি আমিন, বেগম খালেদা জিয়ার পার্সনাল বায়োগ্রাফার জনাব রুহুল আমিন সহ যুক্তরাষ্ট্র প্রবাসী বিভিন্ন আঞ্চলিক সংগঠনের নেতৃবৃ্দ সহ বিভিন্ন পেশার সম্মানিত ব্যক্তিবর্গ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button