নাজির বাজার এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট-এর ইফতার মাহফিল ৭ জুলাই

Nazir Bazarশিক্ষা, স্বাস্থ্য, আর্তসামাজিক উন্নয়নে ও মানবতার কল্যাণে সিলেটের ঐতিহ্যবাহী জনপদ বিশ্বনাথ-দক্ষিণ সুরমা ও ওসমানীনগর উপজেলার “বিশ্বনাথ ও লালাবাজার সদর এবং দয়ামীর ইউনিয়নকে” নিয়ে বৃটেন প্রবাসীদের উদ্যোগে গঠিত নাজির বাজার এডুকেশন এন্ড ওয়েল ফেয়ার ট্রাস্ট সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করবে।
গত ১৭ জুন সংগঠনের উদ্যোগে পূর্ব লন্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত সভায় বক্তারা এ প্রত্যয় ব্যক্ত করেন।
ট্রাস্ট চেয়ারমান মোশাহিদ হোসাইনের সভাপতিত্বে, এম এ আলী ও মোঃ আব্দুল কাদির এর পরিচালনায় সভায় ট্রাস্টের সার্বিক লক্ষ্য, উদ্দেশ্য ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন নাজির বাজার এডুকেশন এন্ড ওয়েল ফেয়ার ট্রাস্ট এর জেনারেল সেক্রেটারী মনির আহমদ।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ ও ট্রাস্ট এর উপদেষ্ঠা আলহাজ্ব মনির হোসাইন।
বক্তব্য রাখেন, সমাজসেবী আব্দুল বারী, আব্দুল জলিল, নেছাওর মিয়া, আব্দুস শহীদ, আবেদ চৌধুরী, তহুর আলী, রাহিন আহমদ, এনামুল হক, পীর ইকবাল, মশাহিদ আলী, ইকবাল আহমদ, ইলিয়াস আলী, আব্দুল কালাম, নাসিরুদ্দিন খান, সাহেদ আহমদ, আনছার আলী নেছার, সাংবাদিক এনাম চৌধুরী ও আব্দুল খালিক প্রমুখ।
সভায় আগামী ৭ জুলাই সোমনার পূর্ব লন্ডনের রয়েল রিজেন্সী হলে নাজির বাজার এডুকেশন এন্ড ওয়েল ফেয়ার ট্রাস্ট এর উদ্যোগে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে সকলের উপস্থিতি কামনা করা হয়।
৭জুলাই ইফতার মাহফিলে টাওয়ার হেমলেটস্ কাউন্সিলের নির্বাহী মেয়র লুৎফুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানান ট্রাস্ট এক্সিকিউটিভ কমিটির নেতৃবৃন্দ।
এতে সংশ্লিষ্ট এলাকার সর্বস্তরের মানবদরদী নাগরিকবৃন্দকে উপস্থিত থাকার জন্য ট্রাস্ট চেয়ারম্যান মোশাহিদ হোসাইন, জেনারেল সেক্রেটারী মনির আহমদ ও ট্রেজারার তহুর আলী অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button