ম্যানইউকে রুখে দিল শেফিল্ড ইউনাইটেড

ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে শেষ দিকের গোলে তাদের মুঠো থেকে জয় ছিনিয়ে নেয় উজ্জীবিত শেফিল্ড ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার প্রতিপক্ষের মাঠ থেকে ৩-৩ ড্র করে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
মৌসুমের শুরু থেকে ভীষণ অধারাবাহিক ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচের উনবিংশ মিনিটে পিছিয়ে পড়ে। সতীর্থের শট গোলরক্ষক দাভিদ দে হেয়া ফেরানোর পর আলগা বল জালে পাঠান ইংলিশ মিডফিল্ডার জন ফ্লেক।দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটে দ্বিতীয় গোল হজম করে সুলশারের দল। ২৫ গজ দূর থেকে জোরালো নিচু শটে ঠিকানা খুঁজে নেন ফরাসি ফরোয়ার্ড লিস মুসে। আরও কয়েকটি কয়েকটি ভালো আক্রমণ করেছিল শেফিল্ড; তবে ব্যবধান বাড়াতে পারেনি তারা। এরপরই ম্যানচেস্টার ইউনাইটেডের দুর্দান্ত ঘুরে দাঁড়ানোর গল্প। সাত মিনিটের মধ্যে তিন গোল করে এগিয়ে যায় প্রতিযোগিতার সফলতম দলটি।
৭২তম মিনিটে ডান দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রস প্রতিপক্ষের হেডের পর ফাঁকায় পেয়ে যান ব্র্যান্ডন উইলিয়ামস। জোরালো হাফ-ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন ১৯ বছর বয়সী এই ইংলিশ ডিফেন্ডার। পাঁচ মিনিট পর মার্কাস র‌্যাশফোর্ডের দারুণ ক্রস গোলমুখে পেয়ে স্লাইড শটে বল জালে পাঠান খানিক আগেই বদলি নামা ১৮ বছর বয়সী ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউড।
আর ৭৯তম মিনিটে বাঁ দিক দিয়ে দারুণ গোছালো এক আক্রমণে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। মার্সিয়ালের সঙ্গে বল দেওয়া নেওয়া করে ড্যানিয়েল জেমসের কাটব্যাক পেয়ে বাঁ পায়ের শটে গোলরক্ষক পরাস্ত করেন ইংলিশ ফরোয়ার্ড র‌্যাশফোর্ড।
১৩ ম্যাচে চার জয় ও ছয় ড্রয়ে ১৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে উঠেছে শেফিল্ড ইউনাইটেড। ১ পয়েন্ট কম নিয়ে নবম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Back to top button
Close