নতুন উচ্চতায় প্রাইড অব এশিয়া

Pride of Asiaক্যাটারিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান প্রাইড অব এশিয়া এবার তাদের সেবা প্রদানের ক্ষেত্রে এক নতুন দিগন্তের উন্মোচন করেছে। গ্রাহকদের স্বাপ্নিক চাহিদা পূরণে এবার তারা চালু করেছে উড়োজাহাজে অনুষ্ঠানের আয়োজন। লেচেষ্টারশায়ারের ব্রান্টিংথ্রোপ এয়ারফিল্ডে এমন অনুষ্ঠান আয়োজনের সুযোগ করে দিচ্ছে প্রতিষ্ঠানটি।
গত ২৩ নভেম্বর রোববার আড়ম্বরপূর্ণ আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে এ সেবার উদ্ভোধন করা হয়। এদিন প্রাইড অব এশিয়া ভিসি-১০ উড়োজাহাজের একটি বগিতে এর গ্রাহকদের জন্য ভোজের আয়োজন করে। পুরো উড়োজাহাজটিকে সাজানো হয় প্রাইজ অব এশিয়ার ব্যানারে।
Pride-of-Asia4প্রসঙ্গত, ভিসি-১০ বাংলাদেশের ইতিহাসের সাথে জড়িত একটি উড়োজাহাজ। দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন হওয়ার পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই ভিসি-১০ উড়োজাহাজে করেই লন্ডন থেকে বাংলাদেশে ফেরেন। প্রায় ৫ মাস আগে দ্য রয়্যাল এয়ারফোর্স ভিসি-১০ কে পরিত্যাক্ত ঘোষণা করে।
প্রাইড অব এশিয়ার স্বত্তাধিকারী ওয়াজিদ হাসান সেলিম বলেন, প্রাইড অব এশিয়া সবসময়ই এর গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে সেবার মান এবং পরিসর বৃদ্ধি করে চলেছে। তারই ধারাবাহিকতায় উড়োজাহাজে অনুষ্ঠান আয়োজনের এই উদ্যোগ।
তিনি বলেন, উড়োজাহাজে অনুষ্ঠান আয়োজন  এবং ভোজের একটি অন্যরকম ব্যাপার রয়েছে। কোনো আনন্দঘণ উপলক্ষকে স্বরণীয় করে রাখতে এটা এক অসাধারণ ধারণা।
তিনি জানান, প্রাইড অব এশিয়ার সাথে যোগাযোগ করে যে কেউ চাইলে উড়োজহাজে বিয়ে, জন্মদিন কিংবা যে কোনো ধরণের অনুষ্ঠানের আয়োজন করতে পারেন।
Pride-of-Asia

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button