অবিচারের জবাব আগামী নির্বাচনে: খালেদা জিয়া

khaledaরায় ঘোষণার পরপরই দলীয় নেতা-কর্মীকে ধৈর্য ধারণ ও ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।
উপস্থিত দলীয় আইনজীবীদের তিনি বলেন, এ রায় রাজনৈতিক ও অসৎ উদ্দেশ্যপ্রণোদিত। রায়ে সরকারের চাপের প্রতিফলন ঘটেছে। জনগণ এ রায় প্রত্যাখ্যান করছে।
জনগণ ও দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে খালেদা জিয়া বলেন, কোনো ধরনের সংঘর্ষে না জড়িয়ে সবাইকে ধৈর্য ধারণ করতে হবে। ঐক্যবদ্ধ থাকতে হবে। আমার সাথে যে অবিচার করা হয়েছে, আগামী নির্বাচনে জনগণই তার সমুচিত জবাব দেবে।
বেগম খালেদা জিয়ার তাৎক্ষণিক এ প্রতিক্রিয়ার কথা জানিয়েছেন তার আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার। রায় ঘোষণার কিছুক্ষণ পরই বেগম খালেদা জিয়াকে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগারে নিয়ে যাওয়া হয়।
পরবর্তী আইনী পদক্ষেপের বিষয়ে বিএনপির আইনজীবীরা জানিয়েছেন, তারা রায়ের সার্টিফাইড কপির জন্য অপেক্ষা করছেন। সেটি পেলেই তারা আপিল করবেন। জামিন চাওয়া হবে।
মাসুদ আহমেদ তালুকদার জানিয়েছেন, তারা আদালতে সার্টিফাইড কপির একটি সত্যায়িত ফটোকপি চেয়েছেন। যাতে করে আগামি রবি অথবা সোমবারের মধ্যে হাইকোর্টে মুভ করতে পারেন। আদালত সেটি বিবেচনা করবেন বলে তিনি জানান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button