‘চিরতরুণী’ আখ্যা পেলেন দীপিকা পাড়ুকোন

গ্ল্যামারের জাদুতে তিনি মুগ্ধ করে রাখেন কোটি ভক্তকে। আকর্ষণীয় করে তোলেন রূপালি পর্দা। আর অভিনয়ের দ্যুতিতে আলোকিত করেন সিনেমা। সে কারণেই হয়তো সর্বোচ্চ পারিশ্রমিকের দৌড়ে তিনি অন্যতম একজন। বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের তালিকার শীর্ষেই অবস্তান তার। তিনি এশিয়া সেরা আবেদনময়ীও বটে। বলা হচ্ছে দীপিকা পাড়ুকোনের কথায়।

ফিটনেসের জন্য দীপিকা পাড়ুকোন বরাবরই প্রশংসিত। ক্যারিয়ারের শুরু থেকে আজ পর্যন্ত ফিটনেস নিয়ে তাকে কখনও সমালোচিত হতে হয়নি। বরং সবসময় পেয়েছেন সাধুবাদ। এবার তো তাকে ‘চিরতরুণী’ হিসেবেই আখ্যায়িত করে দিয়েছেন তারই ফিটনেস ইনস্ট্রাক্টর।

সম্প্রতি দীপিকার জিমে কসরত করার একটি ভিডিও শেয়ার করেন তার ফিটনেস ইনস্ট্রাক্টর ইয়াসমিন। ইনস্টাগ্রামে শেয়ার করা সেই ভিডিওতে দেখা গেছে, কালো রঙের সুইমস্যুট পরে ব্যয়াম করছেন দীপিকা।

ভিডিওটিওর ক্যাপশনে জার্মান ফিজিকাল ট্রেনার জোসেফ পিলেটস-এর ‘শিরদাঁড়ার চলাচল দেখেই তারুণ্য বোঝা যায়’- উদ্ধৃতি তুলে ধরে ইয়াসমিন লেখেন, দীপিকার শিরদাঁড়ার মুভমেন্ট দেখে এ কথা বলাই যায়, ও সারাজীবন ইয়ং থাকবে, কোনও দিন বুড়ো হবেনা। আপনাদের কী মনে হয়? ৩৩ বছর বয়সেও তার ফিটনেস হার মানাতে পারে যে কোনও টিনএজারকে।

ফিল্মি ক্যারিয়ারে দীপিকা বর্তমানে কাজ করছেন ‘৮৩’ সিনেমায়। ভারতীয় ক্রিকেটার কপিল দেবের জীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। এতে দীপিকা অভিনয় করছেন কপিল দেবের স্ত্রীর ভূমিকায়। আর কপিল দেবের চরিত্রে কাজ করছেন দীপিকারই স্বামী রণভীর সিং।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Back to top button
Close