ঈমানী শক্তিই দুশমনদের ষড়যন্ত্র রুখে দিবে

Shofiহেফাজতে ইসলামের আমীর দেশের শীর্ষ আলেম পীরে কামেল আল্লামা শাহ্ আহ্মদ শফী বলেছেন, মুসলমানদের ঈমানী শক্তি ও দৃঢ় ঐক্য ইসলামের দুশমনদের সকল ষড়যন্ত্রকে রুখে দিবে। আর এ জন্য সকল ভেদাভেদ ভুলে দিয়ে ইসলামের মৌলিক আক্বিদার ওপর সকলকে ফিরে আসতে হবে। তাছাড়া বর্তমান ঈমান, আমল ও ধর্মীয় অনুশাসন পালনে সাধারণ শিক্ষিত মুসলমানদের মধ্যে গাফলতি দেখা যাচ্ছে। ইসলাম থেকে দূরে সরে পড়ার কারণেই মুসলমানগণ নানা দুর্দশা ও ঘাতপ্রতিঘাতের শিকার হচ্ছে। সঠিকভাবে ধর্মীয় অনুশাসন মেনে চলার মাধ্যমেই কেবল এই বিপদাপদ থেকে মুক্তি পেতে আল্লাহর সাহায্য আশা করা যায়।
তিনি বলেন, ষড়যন্ত্রমূলকভাবে ওলামায়ে কেরাম ও অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলামের বিরুদ্ধে নানা মিথ্যাচার, কাল্পনিক তথ্য ও চক্রান্ত চালিয়ে তৌহিদী জনতাকে বিভ্রান্ত করার চক্রান্ত চালানো হচ্ছে।
বৃহষ্পতিবার হাটহাজারীর ইছাপুর জানআলী চৌধুরী বাড়ি দারুল কুরআন মাদরাসার বার্ষিক মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। নাজিরহাট বড় মাদরাসার শাইখুল হাদিস আল্লামা মুফতি হাবিবুর রহমান কাশেমীর সভাপতিত্বে মাহফিলে প্রধান বক্তা ছিলেন হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী।
মাসউদুর রহমান চৌধুরী ও আবদুল আলী করিম এর যৌথ সঞ্চালনায় মাহফিলে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মুজিবুর রহমান যুক্তিবাদী। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আলহাজ্ব আবদুর রহমান চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দিন মুনির, মাওলানা নোমন ফয়েজি, মাওলানা সালাউদ্দিন নানুপুরী, মাওলানা ইসমাইল খান, মাওলানা মীর ইদর্সি, মাওলানা এমরান প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button