নিউ ইয়র্কে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরে দুর্বৃত্তের গুলিতে মো. শাহেদ উদ্দিন (২৭) নামে বাংলাদেশি যুবক প্রাণ হারিয়েছেন।সোমবার ভোররাতে রিচমন্ড হিল এলাকায় একটি নাইট ক্লাবের সামনে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।তিনি যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি বাবরউদ্দিনের ছেলে। ঐ হামলায় তার সঙ্গে আরো দু’জন আহত হয়েছেন।তাদের একজন বাংলাদেশের সিলেটের, অন্যজন অবাঙালি।

বুকে গুলিবিদ্ধ শাহেদকে হাসপাতালে নেওয়া হলেও তাঁকে বাঁচানো যায়নি।আহত অন্য দুজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের একজন মুখপাত্র বলেন, নাইট ক্লাবের সামনে দুই পক্ষের ঝগড়ার একপর্যায়ে গুলির ঘটনা ঘটে।

নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের একজন মুখপাত্র বলেন, নাইট ক্লাবের সামনে বিবাদমান দুই পক্ষের ঝগড়ার এক পর্যায়ে গুলিবর্ষণের ঘটনা ঘটে। বুকে গুলিবিদ্ধ শাহেদকে জ্যামাইকা হাসপাতালে নেওয়া হলেও তাকে বাঁচানো যায়নি। পায়ে ও পিঠে গুলিবিদ্ধ অন্য দুজন ঐ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।ময়নাতদন্ত শেষে মঙ্গলবার শাহেদের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে পুলিশ জানিয়েছে।তাকে নিউ জার্সিতে সন্দ্বীপ সোসাইটির কবরস্থানে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। এই ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা যায়নি। তবে দুর্বৃত্তদের ধরতে পুলিশ এলাকাবাসীর সহযোগিতা চেয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button