বিয়ানী বাজার জনকল্যাণ ট্রাষ্ট ফ্রান্স এর সংবাদ সম্মেলন

Franceবিয়ানী বাজার জনকল্যাণ ট্রাষ্ট ফ্রান্স এর  পক্ষ থেকে  সংবাদ সম্মেলন বলা হয় , আমারা বিভিন্ন মাধ্যমে অবগত হয়েছি যে, ফ্রান্সে বসবাসরত বিয়ানী বাজারের কিছু আসাধু ব্যক্তি প্রতি হিংসামূলক ভাবে সম্পূর্ণ অসংবিধানিক উপায়ে বিয়ানী বাজার সমাজ কল্যাণ সমিতি থেকে বিয়ানী বাজারের স্বনাম ধন্য ব্যক্তিত্ব সরোয়ার হোসেন ঠিপুর ,আলী হোসেন, আলী আহমদ, ফজলুল হক, নুর আহমদ, প্রমুখ ব্যক্তিকে অব্যাহতি দেওয়া হয়েছে ও তাদের বিরুদ্ধে বিভিন্ন অপ্রপ্রচার চালিয়ে তাদের মানহানীর অপচেষ্টা চালানো হচ্ছে। আমারা বিয়ানী বাজারবাসী এরকম অপকর্মের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
রোববার প্যারিসের সেনডেনিসের এক অভিজাত রেস্টুরেন্টে  বিয়ানী বাজার জনকল্যাণ ট্রাষ্ট ফ্রান্স এর উদ্যোগে সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভায় বিয়ানী বাজার জনকল্যাণ ট্রাষ্ট ফ্রান্স এর  আহ্বায়ক মোঃ সরোয়ার হোসেন ঠিপুর সভাপতিত্বে উক্ত সভা  পরিচালনা করেন   বিয়ানী বাজার জনকল্যাণ ট্রাষ্ট এর যুগ্ন আহ্বায়ক  আলী হোসেন। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানী বাজারের বিশিষ্ট মুরব্বী গিয়াস উদ্দিন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শামীম আহমদ, এম,এ,হক,হুইছ ম্যান , খোকন উদ্দিন, আব্বাস উদ্দিন, সফর উদ্দিন, ও শাহেদ আহমদ।
এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  বিয়ানী বাজার জনকল্যাণ ট্রাষ্ট এর যুগ্ন আহ্বায়ক ফজলুল হক, হাসান আহমদ, এমাদ উদ্দিন, নুর আহমদ,ট্রাষ্টের সদস্য জাবুল হুসেন, জামাল উদ্দিন, ছাদিক, জাকারিয়া, মাসুক, আলীম উদ্দিন, সুমন, রাজু, সাইদুল, নুরুল, খালেদ, আতিক, আলী, বদরুল, হাকিম প্রমুখ ।
এসময় বক্তারা আর ও বলেন, এসব চক্রান্তের সাথে বিয়ানী বাজার সমাজ কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা সুনাম উদ্দিন খালিক মিয়ার সরাসরি উস্কানী ও মদত আছে বলে আমরা বিয়ানী বাজারবাসী বিশ্বাস করি ।
বিয়ানী বাজারের একজন মুরব্বী হয়ে এরকম অনৈতিক কাজে তিনি অগ্রনী ভূমিকা পালন করায় আমরা বিয়ানী বাজারবাসী সুনাম উদ্দিন খালিক মিয়াকে অবাঞ্ছিত ঘোষনা করলাম ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button