হরতাল সফল করায় দেশবাসীকে যুক্তরাজ্য বিএনপির অভিনন্দন

UK BNPঅবাধ সুষ্ঠু নির্বাচনের জন্য নির্দলীয় তত্ত্ববধায়ক সরকারের অধিনে নির্বাচন অনুষ্ঠানের দাবীতে ১৮দলীয় জোটের আহবানে ৬০ ঘন্টার হরতাল হরতাল চলাকালে পুলিশ পাহারায় সরকার দলীয় ক্যাডারদের নজিরবিহীন বোমাবাজী, সন্ত্রাসী কার্যকলাপ ও দলীয় নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে এক প্রতিবাদ সভা গত ৪ নভেম্বর যুক্তরাজ্য বিএনপির কার্যলয়ে অনুষ্ঠিত হয়।
য্ক্তুরাজ্য বিএনপির সভাপতি সাইস্তা চৌধুরী কুদ্দুসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল হামিদ চৌধুরী, সহ সভাপতি আবুল কালাম আজাদ, কাজী আঙ্গুর মিয়া, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম মামুন, হেলাল নাসিমুজ্জামান, সাদেক আহমদ মসুদ, আব্দুল করিম, বার্মিংহাম বিএনপি নেতা আব্দুল খালিক, হরমুজ আলী, আঙ্গুর মিয়া, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এমদাদ হোসেন টিপু, যুগ্ম আহবায়ক মিছবাউজ্জামান সোহেল, সদস্য সচিব আবুল হোসেন, যুক্তরাজ্য বিএনপি নেতা এনামুল হক এনু, হেভেন খান, এস এম লিটন, যুক্তরাজ্য যুবদলের সাধারন সম্পাদক আব্দুল বাছিত বাদশা, যুগ্ম সম্পাদক জিয়াউল ইসলাম জিয়া, এজে লিমন, নুরুল আলী, সাঈদ আহমদ, আলকু মিয়া, শেখ মনছুর, নব নির্বাচিত তরুন দলের আহবায়ক আব্দুল বাছির খাঁন, সদস্য সচিব এম এম সেলিম, যুগ্ম আহবায়ক তোফায়েল আহমদ আলম, শরফরাজ আহমদ শরফু, এমদাদুল হক, রাজীব আহমদ, আমিরুল ইসলাম প্রমুখ।
সভায় বক্তারা ১৮দলীয় জোটের আহবানে ৬০ ঘন্টার হরতাল সফল করায় দেশবাসীকে অভিনন্দন জানিয়েছে বলেন, সমগ্র বাংলাদেশের জনগন এমনকি বিদেশীরাও বলছে গ্রহনযোগ্য নির্বাচনের জন্য সকল দলের অংশগ্রহন এবং তত্ত্বাবধায়ক সরকার প্রয়োজন। অথচ স্বৈচারাচারী শেখ হাসিনার সরকার নিশ্চিত ভরাডুবি জেনে বিএনপি ও ১৮দলীয় জোটকে নির্বাচনের বাইরে রেখে যেনতেন নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখলে রাখতে চায়। তারা বলেন, দেশে চরম মানবাধিকার লংঘন, সকল সাংবিধানিক প্রতিষ্ঠানকে বির্তকিত ধ্বংস করে এবং দুর্নীতির মাধ্যমে সারাদেশে একদলীয় অপশাসনের রাজত্ব কায়েম করে শেখ হাসিনার অধিনে কোন ভাবেই সুষ্ঠু ও গ্রহনযোগ নির্বাচন সম্ভব নয়। তারা অবিলম্বে শেখ হাসিনার পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দাবী করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button