স. বি. প্রাক্তন ছাত্র সমিতির উদ্যোগে সৌদী রাষ্ট্রদূতের বিদায় সংবর্ধনা

Saudi ex uniগতকাল বৃহস্পতিবার বারিধারার একটি হোটেলে সৌদী বিশ্ববিদ্যালয় প্রাক্তন ছাত্র সমিতির উদ্যোগে সৌদী দূতাবাসের বিদায়ী রাষ্ট্রদূত ড. আবদুল্লাহ বিন নাসের আল বুসাইরীর সম্মানে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৌদী বিশ্ববিদ্যালয় প্রাক্তন ছাত্র সমিতি বাংলাদেশের চেয়ারম্যান ড. মোঃ সাইফুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদী দূতাবাসের রিলিজিয়াস এ্যাটাশে ফাহদ বিন আবদুল্লাহ আল-গামেদী। অনুষ্ঠানে সমিতির এক্সিকিউটিভ কমিটির সদস্যবৃন্দসহ প্রাক্তন ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি ড. মতিউল ইসলাম, ড. আব্দুস সামাদ, রফিকুল ইসলাম মাদানী, সাইয়েদ কামাল উদ্দিন জাফরী, আফিফ ফুরকান প্রমুখ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে সকল প্রাক্তন ছাত্রকে বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়ন এবং ইসলামের সৌন্দর্য মানুষের সামনে তুলে ধরতে কাজ করার জন্য আহ্বান জানান। তিনি বাংলাদেশের মানুষের পক্ষ থেকে বাংলাদেশে অবস্থানকালে যে সম্মান ও মর্যাদা দেয়া হয়েছে সেজন্য তার পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি সৌদী আরবে ফিরে গেলেও বাংলাদেশের সহায়তায় তার প্রচেষ্টা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button