এক ছবিতে তিন খান?

খানপ্রেমীরা একজোট হন। কারণ কিছু একটা বড় ঘটনা ঘটতে চলেছে। কিছুদিন আগেই সালমান খান ও আমির খান মুম্বইয়ে শাহরুখ খানের বাড়ি মন্নতে দীর্ঘ সময় নিয়ে আলোচনা করেছেন। সূত্রের খবর তারা নাকি সন্ধ্যা থেকে রাত আটটা পর্যন্ত বাদশার বাড়িতে বৈঠক করেছেন। গুঞ্জন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে যে, এবার কি তাহলে সেই মাহেন্দ্রক্ষণ আসতে চলেছে? বড় পর্দায় আমরা কি তাহলে তিন খানকে একইসঙ্গে পেতে চলেছি? উত্তর তো একদিন না একদিন আসবেই। তবে আপাতত এই খবরে মুখরিত বলিউডের আনাচ কানাচ। এখন এই আলাপচারিতা নিয়ে জল্পনা তুঙ্গে। কেউ বলছেন, নতুন ছবির খবর আর কিছুদিনের মধ্যেই প্রকাশ পাবে। যদি তাই হয়, তাহলে তো ২০১৯ ভারতীয় ছবির জগতে মাইলস্টোন হয়ে থাকবে।

শাহরুখ ও সালমানকে এর আগে একই ছবিতে একাধিকবার দেখা গেছে। যেমন, ‘করণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’,‘হম তুমহারে হ্যায় সনম’। ‘জিরো’ ছবির একটি বিশেষ গানেও তাদের একসঙ্গে দেখা গিয়েছিল। এছাড়াও আমির ও সালমানকেও ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে দেখা গিয়েছিল। শুধু শাহরুখ ও আমিরও কিন্তু এখনো একসঙ্গে অধরা।

সালমানের ‘রেস ৩’ বক্স অফিসে খুব একটা দাগ কাটতে পারেনি। এদিকে শাহরুখের ‘জিরো’ও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। শুরুটা ভালো হলেও আমিরের ‘ঠগস অব হিন্দোস্তান’ শেষ পর্যন্ত বক্স অফিসে তেমন কিছুই করে দেখাতে পারেনি। সালমানকে তো ‘ভারত’ ছবিতে আর কিছুদিনের মধ্যেই দেখা যাবে। তার ‘দাবাং ৩’ ছবির শ্যুটিংও শুরু হয়ে গেছে। অন্যদিকে আমির খান টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’-এর অবলম্বনে অদ্বৈত চন্দনের ‘লাল সিং চাড্ডা’ ছবির শ্যুটিং আর কিছুদিনের মধ্যেই শুরু করতে চলেছেন। শাহরুখকে নাকি ‘ডন ৩’তে খুব শিগগিরই দেখা যাবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close