ব্রিটিশ প্রধানমন্ত্রীকে রাস্তায় ধাক্কা মারলেন যুবক

Camaronব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরনকে ধাক্কা মেরেছেন এক যুবক। যুক্তরাজ্যের ওয়েস্ট ইয়র্কশায়ারের এক সম্মেলন কেন্দ্র থেকে বের হওয়ার পথে এ ঘটনা ঘটে। এতে ক্যামেরনের কিছু না হলেও ব্রিটিশ প্রধানমন্ত্রীর নিরাপত্তার বিষয়টি বড় ধরনের প্রশ্নের মুখে পড়েছে।
ক্যামেরন সোমবার ওয়েস্ট ইয়র্কশায়ারের লিডস সিভিক হলে রেলওয়ের কর্মক্ষমতা বাড়ানো বিষয়ে এক আলোচনার পর হল বেরিয়ে আসছিলেন। তিনি যখন রাস্তায় পার্ক করা গাড়িতে উঠতে যাবেন ঠিক তখনি লম্বা চুলের এক যুবক এসে ক্যামেরনকে সজোরে ধাক্কা মারেন।
ধাক্কা খেয়ে ক্যামেরন কিছুটা পেছনের দিকে সরে যান। তবে তিনি আহত হননি।
যুবককে পরে গ্রেফতার করা হয়। তবে ‘ইচ্ছাকৃতভাবে’ ধাক্কা না মারায় পরে তাকে ছেড়ে দেয় ওয়েস্ট ইয়র্কশায়ার পুলিশ। পুলিশ বলছে, ওই যুবক জগিং করতে বের হয়েছিলেন। দুর্ঘটনাক্রমে তিনি ক্যামেরনকে ধাক্কা মারেন। এটি গুরুতর কিছু নয়।
গত কিছুদিন যাবৎ নিরাপত্তা ব্যবস্থা এড়িয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের বাসভবন হোয়াইট হাউসের  অনাহুত প্রবেশের কয়েকটি ঘটনা ঘটেছে। এতে বিশ্বনেতাদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্নতা থাকায় বিষয়টি এত সহজে মিটছে না।
ঘটনার পর সরকারের থেকে কিছু বলা না হলেও ‘তদন্ত’ দাবি করেছেন ক্যামেরনের দল কনজারভেটিভ পার্টির এক এমপি। স্কটল্যান্ড ইয়ার্ডও বিষয়টি তদন্তের ঘোষণা দিয়েছে। সূত্র : ডেইলি টেলিগ্রাফ

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button