সিলেটের ৬টি আসনে ধানের শীষের পক্ষে মাঠে জমিয়ত

নির্বাচন সামনে রেখে সিলেটের ৬টি নির্বাচনী আসনে ধানের শীষের পক্ষে মাঠে সক্রিয় হচ্ছে জমিয়তে উলামায়ে ইসলাম। দলটির সিলেট জেলা ও মহানগর শাখার যৌথ বর্ধিতসভা শনিবার বিকালে বন্দরবাজারস্থ দলীয় কার্যালয়ে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমানের সভাপতিত্বে ও জেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা নূর আহমদ ক্বাসেমীর পরিচালনায় সভায় বক্তারা বলেন, জাতীয় সংসদ নির্বাচনে সিলেটের ৬টি আসনে ২৩ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ধানের শীষ মার্কার বিজয়ের লক্ষ্যে সব ভয়ভীতি উপেক্ষা করে দলীয় নেতাকর্মী মাঠে ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে।

বক্তারা বলেন, তফসিল ঘোষণার পর থেকে ঐক্যফ্রন্টের প্রার্থীদের ওপর যেভাবে হামলা মামলা ও গ্রেপ্তার করে হয়রানি করা হচ্ছে তাতে প্রমাণ হয়- আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে।
বক্তারা বলেন, ফ্যাসিবাদী শাসনের অবসানের লক্ষ্যে মতাদর্শের ঊর্ধ্বে উঠে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করে সাংবিধানিক উপায়ে প্রতিনিধিত্বশীল সরকার উদ্যোগ নেয়া হয়। কিন্তু সরকার একে তাদের রাজনৈতিক প্রতিপক্ষ দুর্বলতা মনে করছে।

যৌথ সভায় উপস্থিত ছিলেন জেলার সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, সহসভাপতি আলহাজ শামসুদ্দিন, মাওলানা আসরারুল হক, মাওলানা আব্দুল আজিজ, সহসাধারণ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম, মহানগর সহসম্পাদক মাওলানা শফিউল আলম, হাফিজ আব্দুস সামাদ, সদর উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা নাজিম উদ্দিন, বিশ্বনাথ উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা শিব্বির আহমদ, বিয়ানীবাজার উপজেলা যুগ্ম সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মুফতি শিব্বির আহমদ, জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, অর্থ সম্পাদক মাওলানা রশিদ আহমদ প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button