বিমানের সঙ্গে লন্ডন বাংলা প্রেস ক্লাবের চুক্তি

প্রেস ক্লাবের সাধারণ ও আজীবন সদস্য ও তাদের পরিবার বিমান ভ্রমণে বিশেষ ছাড় পাবেন

বাংলাদেশ বিমানের সঙ্গে যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন ‘লন্ডন বাংলা প্রেস ক্লাব’ এর একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গত শুক্রবার বিকেলে লন্ডন বাংলা প্রেস ক্লাবের অফিসে এ চুক্তি হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় ‘লন্ডন বাংলা প্রেস ক্লাব’।

এতে বলা হয়, আগামী এক বছর মেয়াদে এ চুক্তির আওতায় প্রেস ক্লাবের সব সাধারণ ও আজীবন সদস্য এবং তাদের পরিবার বিমান ভ্রমণে বিশেষ ছাড় পাবেন।

বিমানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন বিমানের যুক্তরাজ্য ও আয়ারল্যান্ডের মহাব্যবস্থাপক শফিকুল ইসলাম ও বিমান কর্মকর্তা মনসুর আলী। লন্ডন বাংলা প্রেস ক্লাবের পক্ষে স্বাক্ষর করেন ক্লাবের সভাপতি সৈয়দ নাহাস পাশা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জুবায়ের।

শফিকুল ইসলাম বলেন, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সঙ্গে আমাদের সম্পর্ক আরও দৃঢ় করতে চাই, গণমাধ্যমকর্মীরা যেন বাংলাদেশ বিমানে ভ্রমণ করেন সেটা দেখতে চাই।
তিনি জানান, চলতি মাসেই লন্ডন-ঢাকা রুটে ফ্লাইটের সংখ্যা বাড়িয়ে সপ্তাহে ছয়টি ফ্লাইট চালু করা হচ্ছে। এর মধ্যে পাঁচটি ফ্লাইট সরাসরি সিলেট হয়ে ঢাকা যাবে এবং একটি ফ্লাইট সরাসরি ঢাকা যাবে। ড্রিম লাইনার ও বোয়িং-৭৭৭ দুটি বিমানই এ রুটে ব্যবহার করা হবে। এ রুটটি হলো বিমানের সবচেয়ে মূল্যবান রুট।

সৈয়দ নাহাস পাশা বলেন, বিমানের সঙ্গে এ চুক্তির ফলে আমাদের সদস্যরা উপকৃত হবেন। তাই আমরা সবাই আনন্দিত। বিমানের সঙ্গে আগেও এ চুক্তি ছিলো, কিন্তু কিছুদিন আগে মেয়াদ শেষ করে গিয়েছিলো। চুক্তি নবায়নের ফলে টিকিটের এ প্রতিযোগিতামূলক বাজারে আমাদের সদস্যরা কিছুটা হলেও সুফল পাবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের নির্বাহী কমিটির কোষাধ্যক্ষ এ এস এম মাসুম, গণমাধ্যম ও প্রচার সম্পাদক আব্দুল কাইয়ুম, প্রশিক্ষণ সম্পাদক ইব্রাহিম খলিল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সালেহ আহমদ, অনুষ্ঠান সম্পাদক তৌহিদ আহমদ ও নির্বাহী সম্পাদক রহমত আলী।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close