লন্ডনে সংবর্ধিত ডঃ কামরুল আহসান

হাসনাত চৌধুরী: ৩ ফেব্রুয়ারি বাংলাদেশের খ্যাতিমান মানবাধিকার বেক্তিত্ব সাবেক সেনা অফিসার বিশিষ্ট লেখক, শিক্ষাবিদ এবং আন্তর্জাতিক বিজনেসম্যান জনাব ডঃ কামরুল আহসান এর সংক্ষিপ্ত যুক্তরাজ্যে সফর উপলক্ষে ইস্ট লন্ডনের একটা ভেন্যুতে এক সংবর্ধনার আয়োজন করা হয়।

বাংলাদেশ ইয়ুথ এসোসিয়েশন ইউকের উদ্যোগে আয়োজিত উক্ত সংবর্ধনা অনুষ্টানে উপস্থিত ছিলেন কমিউনিটির বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ। বাংলাদেশ ইয়ুথ এসোসিয়েশন ইউকের এর প্রধান আহ্বায়ক কমিউনিটি নেতা হাসনাত চৌধুরীর পরিচালনা ও শুভেচ্ছা বক্তব্যর মাধ্যমে অনুষ্টান শুরু হয়। এতে সভাপতিত্ব করেন সাবেক ছাত্র নেতা এবং বিশিষ্ট কমিউনিটি ব্যক্তি জনাব সিরাতুল আম্বিয়া এবং প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন লন্ডনের বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব বাংলা মিরর পত্রিকার এডিটর জনাব এম এ করিম গনি।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক নূরে আলম বর্ষণ মানবধিকার সংগঠক জাকির হুসেন মিল্লাত আদিল চৌধুরী, নাসির আহমেদ, আব্দুল আলী, শামসুল ইসলাম, জাকির চৌধুরী, ইফতেখার হুসেন, শুয়াইবুর রহমান লায়েক, সাংবাদিক মাহবুব খানসুর ও ফরিদুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি জনাব ডঃ কামরুল আহসান উনার বক্তব্যে অনুষ্টান আয়োজক কমিটির সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামীতে দেশে বিদেশে যেকোনো প্রকার সামাজিক ও মানবধিকার বিষয়ে সবাই এক হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পরে সভাপতির সমাপনী বক্তব্যর মাদ্ধমে অনুষ্টান সমাপ্তি ঘোষনা করা হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button