ইস্টলন্ডনে এস্পায়ের সমর্থিত কাউন্সিলর প্রার্থী মামুনের ওপর হামলা

হাসনাত চৌধুরী: টাওয়ার হেমলেটের সাবেক মেয়র লুৎফুর রহমান সমর্থিত এস্পায়ের পার্টি কাউন্সিলর পদ প্রার্থী মামুন আজ বিকাল ৬ ঘটিকায় তার নির্বাচনী এলাকা ওয়াপিংয়ে তার নিজের নির্বাচনী প্রচার কাজ পরিচালনার সময় নির্মম ভাবে শারীরিক নির্যাতনের শিকার হন। রক্তাক্ত অবস্থায় স্থানীয় জনগণ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তার মাথা সহ শরীরের বিভিন্ন জায়গা থেকে রক্ত ঝরতে দেখা যায়।

জানা যায় এর আগেও তাকে হুমকি দেয়া হয়েছিল নির্বাচনী প্রচার বন্ধের জন্য। এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মেয়র প্রার্থী অহিদ আহমেদ বলেন কাউন্সিলর প্রার্থী মামুনের উপর এই হামলা সুষ্ট নির্বাচন পদ্বতির পরিপন্থী এবং নির্বাচনী আচরণ বিধির সুস্পট লঙ্গন।তিনি বলেন আমি নির্বাচন কমিশনকে অনুরোধ জানাবো লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করণে এই ঘটনার পিছনে যারা ইন্দন দিয়েছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য। অহিদ বলেন লেবার সমর্থিত মেয়র প্রার্থী জনবিগস এই বারার মানুষের নিরাপত্তা প্রধানে ব্যার্থ হয়েছেন, তার উচিত অনতি বিলম্বে পদত্যাগ করা। টাওয়ার হহ্যামলেট প্রশাসন আজ একজন কাউন্সিলর প্রার্থীর জীবনের নিরাপত্তা দিতে পারছেনা সেখানে তারা সাধারণ মানুষের জীবনের নিরাপত্ত্বা কিভাবে দিবে। আমার প্রতি জনগণের এবং সাবেক মেয়র লুৎফুরের সমর্থনে ভীত হয়ে তারা এখন অস্রের ভাষায় কথা বলছে।অহিদ আহমেদ তার নিজের এবং সকল কাউন্সিলর প্রার্থীর জীবনের নিরাপত্তা নিয়ে উদ্ধেগ প্রকাশ করেন।
কাউন্সিলর প্রার্থী মামুন মারাত্মক জখম হওয়ায় তার সাথে কথা বলা সম্বব হয়নি তবে তার সহকর্মীরা বলেন নির্বাচনি এলাকার তার প্রতিদ্বন্ধি দ্বারা হামলা সংগঠিত হওয়ার আগেও হুমকির শিকার হয়েছিলেন এবং আজ থাকে রক্তাক্ত করা হল।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button