জকিগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকে’র বার্ষিক সাধারণ সভা ১৬ ডিসেম্বর

হাসনাত চৌধুরী: জকিগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকে’র বার্ষিক সাধারণ সভা আগামী ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এছাড়া লন্ডনে ও বাংলাদেশে অ্যাসোসিয়েশনের বেশকিছু কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। গত ১৭ অক্টোবর পূর্ব লন্ডনের একটি হলে কার্যকরী কমিটির এক সভায় এসব সিদ্ধান্ত হয়।

সংগঠনের সভাপতি মোঃ হামিদুর রহমান চৌধুরী আজাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আব্দুল কুদ্দুছ এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্ঠা আলহাজ্ব ইসমাঈল আলী ৷ সভায় সম্প্রতি সংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসুচী বাস্তবায়ন হওয়ায় সন্তোষ প্রকাশ করা হয়। একই সভায় নতুন কর্মসূচি নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

বিশেষ করে হজ্ব যাত্রীদের জন্য দোয়ার মাহফিল, প্রফেসর ডঃ আহমদ আনিছুর রহমান-নিয়ে গুণীজন সংবর্ধনা বাস্তবায়নের অনুষ্ঠানের কথা উল্লেখ করা হয়।

ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোঃ মোছলেহ উদ্দিনের পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে সভা শুরু হয়। সভায় আরও উপস্থিত ছিলেন সহ সভাপতি মোঃ কমর উদ্দিন চৌধুরী পাপলু, মাওলানা মোঃ আব্দুল আউয়াল হেলাল, বাবুল আহমদ, মোঃ জুবের আহমদ লস্কর, জয়নাল আহমদ চৌধুরী, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মাহমুদ ইমন, যুগ্ম সম্পাদক রাসেল আলম চৌধুরী বাবু, সহ সম্পাদক আব্দুল বাছিত মুকুল, মোঃ হাসনাত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, শাহ সালাহ উদ্দিন সোহেল, মোঃ দেলওয়ার হোসেন, নির্বাহী সদস্য হারুনুর রশীদ চৌধুরী, মাওলানা মোঃ আব্দুর রব, মসিউর রহমান শাহীন, শামীম শাহান, মোঃ আতিকুর রহমান চৌধুরী।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button