ঘনিষ্ট হলেন ব্রাডপিট, কাঁদলেন জোলি!

প্রেম ভেঙ্গে গেলেও তার রেশ রয়ে যায় এটাই যেনো প্রমাণ করলেন হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি। একসময়ের প্রেমিক ও সাবেক স্বামী ব্রাড পিটের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন প্রায় তিন বছর আগে। তবুও ব্রাডকে কারো সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখলে নাকি কান্না আসে জোলির। সম্প্রতি নিজেই জানালেন এমন তথ্য।

বেশ কিছুদিন আগেই শুটিং সেটে সহ অভিনেত্রী মার্গারেট কোয়ালিকে জড়িয়ে ধরে আলিঙ্গন করেছেন ব্রাড পিট। আর সে দৃশ্যটি ম্যাগাজিনের পাতায় দেখে খুব কষ্ট পেয়েছিলেন জোলি। গনমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে তেমনটাই জানালেন তিনি।

জোলি বলেন ‘ব্রাডের সঙ্গে কাজ করার দিনগুলো মনে পড়ে যায়,যখন আমরা একসাথে কাজের বিরতি নিতাম,বা কখনো আমি বিশ্রাম নিতাম আর সে কাজ করে যেতো,আমি তাকে সাহায্য করতাম। সেসব কিছুই এখন স্মৃতি তবুও মাঝে মাঝে যখন অন্য কারো সঙ্গে তাকে ঘনিষ্ঠ হতে দেখি ব্যাপারটা মেনে নিতে কিছুটা কষ্ট হয়।’

কিন্তু তাই বলে মাত্র ২৩ বছর বয়সী মার্গারেটকে নিয়ে ঈর্ষান্বিতও নন জোলি, তাই তিনি বলেন ‘মার্গারেট আমার চেয়ে অনেক জুনিয়র তাকে ঈর্ষার কিছু নেই, প্রত্যেকেই এখানে কাজ করতে আসে এবং নিজেকে প্রমাণ করার চ্যালেঞ্জ থাকে।

ব্রাড এঞ্জেলিনা জুটির প্রথম পরিচয় হয় ২০০৪ সালে মিস্টার এন্ড মিসেস স্মিথ ছবিতে কাজ করার সময়। সে পরিচয় গড়ায় প্রণয়ে এবং পরবর্তীতে তারা বিয়ে করেন ২০১৪ সালে। তবে সে বিয়েটা টেকেনি বেশিদিন ২০১৬ সালে বিচ্ছেদ হয় এ তারকা জুটির, আর তারপর থেকেই আলাদা থাকছেন তারা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close