গোলাপগঞ্জ উলামা কাউন্সিল ইউকে’র নির্বাহী সভা অনুষ্ঠিত

তাক্বওয়া ও ধৈর্যের গুনাবলী অর্জনের মাধ্যমে আর্তমানবতার সেবায় আত্বনিয়োগ করতে হবে: মাওলানা সাদিকুর রহমান

মানুষকে আল্লাহ সুবহানাহু ও তায়ালা সৃষ্টির শ্রেষ্ঠ জীব হিসাবে সৃষ্টি করেছেন। আর খিদমতে খালক্ব বা সৃষ্টির সেবাই হল আল্লাহর সন্তুষ্টি অর্জনের অন্যতম একটি মাধ্যম। আর আর্তমানবতার সেবার সুযোগ পাওয়া আর এ সুযোগকে কাজে লাগানোর সৌভাগ্য সকলের হয় না। তাই আমরা যারা এ কাজের সুযোগ পেয়েছি, এটাকে যথাযথ ভাবে কাজে লাগানোর জন্য তাক্বওয়া ও ধৈর্যের মাধ্যমে আর্তমানবতার সেবায় নিজেকে আর উদ্যোগী করে তুলতে হবে।

গোলাপগঞ্জ উলামা কাউন্সিল ইউকের নিয়মিত মাসিক নির্বাহী বৈঠকে সভাপতির বক্তব্যে সংগঠনের সভাপতি বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা সাদিকুর রহমান উপরোক্ত কথাগুলি বলেন।

গত ৩০ সেপ্টেম্ভর রবিবার সংগঠনের লন্ডনস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্টিত বৈঠকে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন সংগঠনের সহকারী সেক্রেটারী মাওলানা জয়নাল আবেদীন।
সংগঠনের সেক্রেটারী মাওলানা আতাউর রহমান জাকিরের পরিচালনায় অনুষ্ঠিত নির্বাহী বৈঠকে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- সহসভাপতি মাওলানা শওকত আলি, মাওলানা ময়নুল ইসলাম, সহ সেক্রেটারী মাওলানা জয়নাল আবেদীন, অর্থ সম্পাদক মাওলানা আব্দুল খালিক সাহেদ, মাওলানা মাহমুদুল ইসলাম, মাওলানা ইমদাদুর রহমান, মাওলানা আব্দুল হান্নান, মাওলানা ইহসানুজ্জামান ও জসীম উদ্দীন প্রমুখ।
বৈঠকে সংগঠনের কার্যক্রমের পর্যালোচনা ও অগ্রগতি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। মোনাজাতের মাধ্যমে বৈঠক সমাপ্ত হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button