হিজাব পরেই মিস ইংল্যান্ড প্রতিযোগিতার ফাইনালে

হিজাব পরেই মিস ইংল্যান্ড-২০১৮ প্রতিযোগিতার ফাইনালে উঠেছেন মুসলিম নারী সারা ইফতেখার। এখন স্বপ্ন দেখছেন চূড়ান্ত বিজয়ের। অবশ্য এজন্য তাকে আরো ৪৯ জন প্রতিযোগীর সাথে লড়াইয়ে জিততে হবে।

আজ মঙ্গলবার নটিংহ্যামশায়ারের কেলহ্যাম হলে মিস ইংল্যান্ডের ফাইনাল অনুষ্ঠিত হবে।

হোদারসফিল্ডের বাসিন্দা ২০ বছর বয়সী সারা একজন আইনের ছাত্রী। এই প্রতিযোগিতায় জয়ী হলে চীনে মিস ওয়ার্ল্ড ইংল্যান্ডের প্রতিনিধিত্ব করবেন তিনি।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সারা জানান, প্রতিযোগিতার ফাইনালের পৌঁছানো ‘কতটা দারুণ’ তা তিনি বোঝাতে পারবেন না।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি সেলফি দিয়ে সারা লিখেন, ‘ওয়াও!!! ২০১৮ সালের মিস ইংল্যান্ডের ফাইনালে পৌঁছানোর অনুভূতি বোঝাতে পারবো না। আলহামদুল্লিাহ।’

সারা বলেন, ‘এটা একটা অবিশ্বাস্য অনুভূতি এবং আমি কখনো ভুলবো না।’

সারা মাঝে মধ্যেই পাকিস্তানি ফ্যাশনের পোশাক পরে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি আপলোড করে থাকেন। এ অ্যাকাউন্টে তার বহু ফলোআর রয়েছে।

হুদারসফিল্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সারা ১৬ বছর বয়সে নিজের ব্যবসা চালু করেন। সারা তার জনপ্রিয়তাকে ব্যবহার যে অর্থ পেয়েছেন তা দিয়ে একটি দাতব্য সংস্থা খুলেছেন। ‘সারা গোফান্ডমি’ দাতব্য সংস্থাটি দক্ষিণ আমেরিকা, শ্রীলঙ্কা, রাশিয়া, ভিয়েতনামের বাস্তুচ্যুত শিশু এবং প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের সাহায্য করে থাকে।

গোফান্ডমি পেজে সারা লিখেন, ‘আমি মিস ২০১৮ প্রতিযোগিতায় যে সৌন্দর্য প্রদর্শনের জন্য অংশ নিয়েছি, তার আসলে কোনো নির্দিষ্ট সংজ্ঞা নেই। প্রত্যেকেই তার নিজের উপায়ে, নির্বিশেষে ওজন, বর্ণ, রং বা আকৃতিতে সুন্দর।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button