বেতার বাংলা শ্রোতা ফোরামের আনন্দ মেলা ও ম্যাগাজিন প্রকাশনা অনুষ্ঠিত

betarbanglaআলাউর রহমান শাহীন: ‘শ্রবণে আমরা-সৃজনে আমরা’ এই শ্লোগান নিয়ে বেতার বাংলা শ্রোতা ফোরামের ‘আনন্দ মেলা‘ ও ‘ প্রবাহ‘ ম্যাগাজিন ৩য় সংখ্যার প্রকাশনা উৎসব অনুষ্টিত হয়। গত ১৫ জুলাই রোববার  ইস্ট লন্ডনের মালব্যারী হল রুমে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠানে সাংবাদিক, রাজনীতিবীদ, কমিউনিটি নেতৃবন্দসহ বিপুল সংখ্যক অথিতির সমাগম হয়। দুপুর ১২ঘটিকা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত দিন ব্যাপী অনুষ্টান মালার মধ্যে ছিল ছোটদের চিত্রাঙ্কণ প্রতিযোগিতা, ঐতিহ্যবাহি দামাইল, বিয়ের গান এবং নৃত্য।
betarbangla2ফোরামের সভাপতি মোহাম্মদ আবুল কালাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবীর আহমদ, রোকসানা হাসি সোনিয়া, জয়নাল আবদীন খান, ও সুমনা সুমীর পরিচলনায় অনুষ্টানে অতিথি হিসেবে বক্তব্যে রাখেন- বেথনালগ্রীন এন্ড বো আসনের এমপি রুশনারা আলী, টাওয়ার হেমলেটেস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস, স্পীকার মোহাম্মদ আয়াছ মিয়া, ডেপুটি মেয়র মোহাম্মদ সিরাজুল ইসলাম, বেতার বাংলার সিইও নাজিম চৌধুরী, কাউন্সিলর আহবাব হুসেন, কাউন্সিলর ফয়জুর রহমান, কাউন্সিলর জসিম উদ্দিন, রহিমা রহমান, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও চ্যানেল এস এর চিফ রিপোর্টার জোবায়ের আহমদ, নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার সভাপতি সেলিম চৌধুরী, আবিদ হোসেন অপু, আব্দুল হালিম চৌধুরী, মুহিবুর রহমান চৌধুরী, শেখ সামসুল আলম পারভেজ, কাজী বাবর আহমদ, এম মোসাইদ খান ও আবুল কালাম সেতু প্রমুখ।
যাদু পরিবেশন করেন মানিকুর রহমান গনি, সংগীত পরিবেশন করেন ইফফাত আরা, বাউল সহিদ, মমতা, বাপ্পিতা বাপ্পি, নুরজাহান শিল্পী, সাজেদা শেফালী, এবং নৃত্য পরিবেশন করেন সোনিয়া গ্রুপ এর সরন, লোজান, নন্দিনী সহ ব্রিটেনের জনপ্রিয় শিল্পীরা।
betarbangla3

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close