দেশ নায়ক তারেক রহমানের উপর সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে : যুক্তরাজ্য জাসাস

Jasasশহীদ রাষ্ট্রপতি ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুযোগ্য উত্তর সুরি বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানকে রাজনীতি থেকে দুরে রাখতে বিগত সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের নির্যাতন কারীদের শাস্তি ও বর্তমান আওয়ামী ফ্যাসিবাদি সরকারের দায়ের করা সকল মিথ্যা মামলা অনতিবিলম্বে প্রত্যাহারের জোর দাবি জানান যুক্তরাজ্য জাসাস নেত্রীবৃন্দ। নেতৃবৃব্দ আরো বলেন সেদিন আর বেশি দুরে নয় তারেক রহমান দেশে গিয়ে ১৭ কোটি মানুষের দায়িত্ব ভার গ্রহণ করবেন।  জাসাস নেতৃবৃন্দ আরো বলেন বর্তমান সরকার একদলীয় নীল নকশার নির্বাচনের মাধ্যমে আবার ক্ষমতায় যেতে চায়। তারা দেশনেত্রী বেগম খালেদার নেতৃত্বে সারাদেশে তত্ত্বাবধায়ক  সরকার পদ্ধতি আদায়ের দাবিতে যে আন্দোলন শুরু হয়েছ সে আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে শরিক হওয়ার আহবান জানান।  যুক্তরাজ্য জাসাস বাংলাদেশ জাতীয়তাবাদী সমাজিক সাংস্কৃতি সংস্থা জাসাস যুক্তরাজ্য শাখার সহসভাপতি নাজিমুর ইসলাম লিটনের সভাপতিত্বে সভাটি পরিচালনা করেন জাসাসের যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম।
প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় জসাসের সহ সাধারন সম্পাদক এমাদুর রহমান এমাদ ও প্রধান বক্তা ছিলে  যুক্তরাজ্য বিএনপি নেতা কেন্দ্রীয় জাসাসের সহ সাধারন সম্পাদক এবং যুক্তরাজ্য জাসাসের সাধারন সম্পাদক ইকবাল হোসেন।
সভার শুরুতে  কোরআন তেলাওয়াত করেন জুনেদ আহমদ।
বক্তব্য রাখেন হাবিবুর রহমান বাবলু, বাহার উদ্দিন বাবর, হেলাল উদ্দিন, মিলাদুল ইসলাম, জামাল উদ্দিন, ইকবাল আহমদ, শামীম আহমদ, ফয়ছল আহমদ, জাকীর আহমদ, সেলিম আহমদ, মুশতাক আহমদ, লিমন উদ্দীন ও জুমন আহমদ প্রমূখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button