যুক্তরাজ্য আওয়ামীলীগ মিডল সেক্স শাখার উদ্যোগে আব্দুলবারীর সম্মানে মতবিনিময়

Awamiযুক্তরাজ্য আওয়ামীলীগ মিডল সেক্স শাখার উদ্যোগে লন্ডন সফররত সিলেট জেলা যুবলীগের সহসভাপতি ও বিয়ানীবাজার থানা ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুলবারীর সম্মানে এক মতবিনিময় সভা ৯ সেপ্টেম্বর অকওডের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সংগঠনের সহসভাপতি মোস্তাফিজুর রহমান খোকন এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সহ সভাপতি আব্দুর বারী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য স্বেচ্চচাসেবকলীগের সহ সভাপতি হোসেন আহমদ, লন্ডন মহানগর আওয়ামীলীগের আন্তর্জাতিক সম্পাদক আমিনুল হক জিলু, মিডল সেক্স আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল আহমদ, প্রচার সম্পাদক শিবিধ্বর  আহমদ, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো: জাকারিয়া ও কোষাধক্ষ্য মঞ্জুর আহমদ।
বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন, রুহেল আহমদ, মিডলসেক্স আওয়ামীলীগের পক্ষে বক্তব্য রাখেন মুজিবুল হক, সোহেল সিকদার, আকতার হোসেন, বদরুল হক, নুরুল আলম, জবলু উদ্দিন, মাহবুবু আলম, আনোয়ার হোসেন ও আলামিন সরদার সহ আরো অনেকে।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মিডলসেক্স আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক সাইফুল আলম।
সভার শুরুতে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমান ও জাতিয় চারনেতা এবং আওয়ামীলীগের সকল মরহুমের নেতাকর্মীদের সম্মানে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা যুবলীগের সহ সভাপতি আব্দুল বারী বলেন বর্তমান জননেত্রী শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নে ব্যাপক অবদান রাখছেন। এই সরকার যুদ্ধাপরাধীদের বিচারের জন্য বিচারের ব্যবস্থা করেছেন। তিনি যুদ্ধাপরাধীর বিচার শেষ করতে দেশের চলমান উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে আগামীতেও শেখ হাসিনার সরকারকারকে পুনরায় নির্বাচিত করার জন্য সকলের প্রতি আহবান জানান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button