যুক্তরাজ্য প্রবাসী ছাতক উপজেলা মঈনপুরবাসীর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

Manik MPযুক্তরাজ্য প্রবাসী ছাতক উপজেলা মঈনপুর গ্রামবাসীর উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান গত ৩ সেপ্টেম্বর বেথনালগ্রীনের একটি কমিউনিটি হলে অনুষ্ঠিত হয়। মঈনপুর গ্রামের বিশিষ্ট মুরবধ্বী আলহাজ্ব মদরিস আলীর সভাপতিত্বে ও কমিউনিটি নেতা মাস্টার মোশাহিদ আলীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাতক দোয়ারা বাজারে সংসদসদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুহিবুর রহমান মানিক, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাতক দোয়ারা প্রবাসী সমিতির সভাপতি ফজল উদ্দিন ও ছাতকের বিশিষ্ট ব্যবসায়ী কাজী আনোয়ার হোসেন আনু।
প্রধান  অতিথিকে ফুলের  তোড়া দিয়ে অভিন্দন জানান মোহাম্মদ আব্দুল জলিল, শফিকুল বারী মাখন, আজরফ আলী নুর।
মাওলানা মোজাহিদ উদ্দিনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন আমিরুল হক জমির, আকমল হোসেন ও মোজাহিদ উদ্দিন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গয়াছ মিয়া, সাচ্চচু মিয়া, আকিক মিয়া, হুশিয়ার আলী, জামাল মিয়া, লাল মিয়া, আঙ্গুর মিয়া, খালিস মিয়া, হাজী মাতেবধ্বর আলী, ছেরাগ আলী জমির, আব্দুল আজিজ, তজমুল আলী, ছেরাগ আলী,  কহিনুর, রফিক মিয়া, আনোয়ার হোসেন, মঈনুদ্দিন, কাওছার মিয়া, আনোয়ার আলী, সিরাজুল ইসলাম, ফয়জুল রহমান, মানিক মিয়া, মখছু মিয়া, মানিক আলী, মো: বায়জিদ ও নজরুল ইসলাম, সোহেল মিয়া।
সভায় প্রধান অতিথির বক্তব্যে মুহিবুর রহমান মানিক এমপি বলেন, আওয়ামীলীগ কথার রাজনীতিতে বিশ্বাস করেনা -উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। অতিতের ছাতক দোয়ারা তথা মঈনপুর গ্রামের কোন উন্নয়ন করেনি। বর্তমান সরকারের সময় মঈনপুর হাইস্কুল, মঈনপুর কলেজ সহ গ্রামের বহু মসজিদ স্কুল রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। এ ছাড়া ছাতক দোয়ারা ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার সরকারকারকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য এলাকাবাসীর জন্য উদাত্ত আহবান জানান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button