প্রবাস

ইস্টউড অ্যাওয়ার্ডস পেলেন দা সানরাইজ টুডে’র সম্পাদক

enam-chyবর্ণাঢ্য আয়োজনে দ্বিতীয়বারের মতো লন্ডনে সম্পন্ন হলো ইস্টউড অ্যাওয়ার্ডস। ব্রিটেনের মূলধারা কমিউনিটি সংবাদ মাধ্যম, সংস্কৃতি ও বিনোদন জগতের সঙ্গে সংশ্লিস্টদের মেধার মূল্যায়নে দ্বিতীয়বারের মতো প্রদান করা হল এ অ্যাওয়ার্ডস। এতে টিভি, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিক, কলামিস্ট, মিউজিক, ড্রামা, মডেলিং এবং নৃত্য শিল্পীসহ বিভিন্ন ক্যাটাগরিতে স্বাধীন বিচারকদের ধারা নির্বাচিতদের অ্যাওয়ার্ড  প্রদান করা হয়।
অনুষ্ঠানে আমন্ত্রিত অথিতিরা বলেন, ক্রিয়েটিভ পেশায় যারা কাজ করেন তাদের যথার্থ মূল্যায়ন করা হলে তাদের কাছ থেকে সত্যিকারের ভালো কিছু প্রত্যাশা করা যায় নির্দ্ধিধায়। আমাদের আজকের এ প্রজন্ম যারা ক্রিয়েটিভ কাজ করছেন তারা কিছু পাওয়ার জন্য নয়, তারা আগামী প্রজন্মের জন্য ভালো কিছু দেয়ার জন্য করছেন। তাই আমাদের উচিত তাদের এমন সুন্দর মেধা, মনন এবং সপ্নীল কাজ গুলোকে উৎসাহিত করা।
অতিথিরা ইস্টউড অ্যাওয়ার্ড আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের এ উদ্যোগ পরিসর ছোট হলেও এর ব্যাপ্তি অনেক বড়। অ্যাওয়ার্ড বিজয়ীরা তাদের ভবিষ্যত পথচলায় অবশ্যই অনুপ্রেরণা পাবেন।
অনুষ্ঠানে অ্যাওয়ার্ডস বিজয়ীরা তাদের অনুভূতি প্রকাশকালে বলেন, কাজ করছি অন্তরের ভালোবাসা এবং ভালোলাগা থেকে। কাজের স্বীকৃতি আমরা তখনি পেয়ে যাই যখন দেখি কমিউনিটি আমাদের মূল্যায়ন করছে।  ইস্টউড অ্যাওয়ার্ডস  সুদূর প্রবাসে তাদের ক্রিয়েটিভ কাজে দ্বিগুন উৎসাহ যোগাবে বলে তারা প্রত্যাশা করেন।
jubair গত ২৪ জুন রোববার ইস্ট লন্ডনের মে ফেয়ার ভেনুতে ইস্টউড চেয়ারম্যান সিরাজ হকের সভাপতিত্বে টিভি প্রেজেন্টার কুহিনুর কবিরের উপস্থাপনায় অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানের শুরুতে বক্তৃতা করেন চ্যানেল এস চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি।
ইস্টউড অ্যাওয়ার্ডস বিচারক প্যানেলের রায়ে এবছর  বেস্ট টিভি রিপোর্টার ক্যাটাগরিতে এওয়ার্ড পান চ্যানেল এসের চীফ রিপোর্টার ও লন্ডন-বাংলা প্রেসক্লাবের সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের, প্রিন্ট মিডিয়ার বেস্ট জার্নালিস্ট হিসেবে এওয়ার্ড লাভ করেন সাপ্তাহিক দেশ সম্পাদক তাইসির মাহমুদ, বেস্ট অনলাইন টেলিভিশন উপস্থাপক হিসেবে ব্রিটেনের প্রথম পূর্ণাঙ্গ অনলাইন টেলিভিশন এলবি টুয়েন্টিফোর টিভি’র উপস্থাপক এবং দা সানরাইজ টুডে’র সম্পাদক এনাম চৌধুরী এবং বিশেষ ক্যাটাগরিতে দর্পন ম্যাগাজিন সম্পাদক রহমত আলী, বেস্ট ফিমেইল নিউজ প্রেজেন্টার ক্যাটাগরিতে চ্যানেল এসের নিউজ প্রেজেন্টার নাহিদ অদিতি, গীতিকার হিসেবে চ্যানেল এসের সিনিয়র নিউজ প্রেজেন্টার ডাক্তার জাকি রেজোয়ানা আনোয়ার, মিউজিক কম্পোজিশনে তার কন্যা শিল্পী প্রপা আনোয়ার, সঙ্গীতেপ্রবীন সঙ্গীত শিল্পী হিমাংশু গোস্বামি, প্রবীন কৌতুক অভিনতা তসলিম আহমদ, টেলিভিশন বিজ্ঞাপনের মডেলিংয়ের জন্যে মিরাজ খান রাজ ও জেরিন স্মৃতি একাধিক ক্যাটাগরিতে এবং মডেলিং, ড্রামা, ড্যান্স, ফ্যাশন শো মডেল, বেস্ট ফটোগ্রাফার (মহিলা), সোস্যাল মিডিয়া  ক্যাটাগরিতেসহ শিশু শিল্পীদের তাদের অভিনয়ের জন্য অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
ইস্টউড অ্যাওয়ার্ডস ফাউন্ডার অভিনেতা মিনহাজ কিবরিয়ার উপস্থাপনায়, কো অডিনেটর মিনহাজ খান ও আরজুমান্দ মুন্নির সহযোগিতায় অ্যাওয়ার্ড বিতরণী পর্বে নিউহাম কাউন্সিলের ডিপুটি স্পিকার ব্যারিস্টার নাজির আহমদ, কাউন্সিলর ফয়জুর রহমান, সংগীত শিল্পী আলাউর রাহমানসহ  বিশিষ্টজন অংশ নেন।
east-wood-award

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close