ভাঙ্গা টুকরোগুলো নিখোঁজ মালয়েশিয়ান বিমানের

Nazibনানা জল্পনা কল্পনার অবসান শেষে খোঁজ মিলেছে মালয়েশিয়ার নিখোঁজ বিমানের। সম্প্রতি রিইউনিয়ন আইল্যান্ডে পাওয়া বিমানের ধ্বংসাবশেষ মালয়েশিয়ার নিখোঁজ বিমান এমএইচ৩৭০ এর। এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী নাজিব রাজাক।
গত সপ্তাহে ভারত মহাসাগরের রিইউনিয়ন দ্বীপের সৈকতে পাওয়া বিমানের ধংসপ্রাপ্ত ডানা মালয়েশিয়ান এয়ারলাইন্সের জেট এমএইচ৩৭০ এর বলে নিশ্চিত করেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী নাজিব রাজাক।
আজ থেকে ঠিক ৫১৫ দিন আগে, গত বছর ২৩৯ জন আরোহী নিয়ে নিখোঁজ হয় মালয়েশিয়ান বিমানটি। যা একটি চরম রহস্যের জন্ম দেয়। এই ধংসাবশেষটি তার প্রথম আবিষ্কৃত অংশ। এই আবিষ্কারের মধ্য দিয়ে বিমানটি নিখোজের রহস্যের সমাধান হলো বলে ধারণা করা হচ্ছে। কিন্তু এরপরও প্রশ্ন থেকে যায় যে, কিভাবে বিমানটি নিখোঁজ হলো, কেন বিমানটি নিখোঁজ হলো?
ধংসাবশেষ প্রাপ্তির পর মালয়েশিয়ার প্রধানমন্ত্রী তার বক্তব্যে বলেন, “এমএইচ৩৭০ রহস্যের সমাধান হলো। এটি নি:সন্দেহে একটি বড় ঘটনা। আমি আশা করি, বিমানটি বাকি অংশগুলোও পাওয়া যাবে। রহস্যটির সমাধান পূর্ণ হবে।“
বুধবার সন্ধ্যায় (প্যারিস সময়) ফ্রান্সের প্যারিসে নিখোঁজ বিমানটির খুঁজে পাওয়া ধংসাবশেষ নিয়ে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন একজন ফ্রেঞ্চ প্রসিকিউটর।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button